Durga Puja 2021: দুর্গাপুজোয় গোলাপী শাড়িতে উজ্জ্বল বলিউডের এই তারকা!

প্রতিবছরের মতো বাঙালি সাজে সেজে বাড়ির পুজোয় উপস্থিত থাকেন কাজল। এবারেও ছিলেন। অভিনেত্রীর শাড়ির লুক মন কেড়েছে ভক্তদের।

Durga Puja 2021: দুর্গাপুজোয় গোলাপী শাড়িতে উজ্জ্বল বলিউডের এই তারকা!
মুম্বইয়ে বাড়ির পুজোয় কাজল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 7:03 PM

দুর্গা পুজোর সময় সব বাঙালিই উত্‍সবের মেজাজে মেতে ওঠেন। বিশ্বের যে প্রান্তেই থাকুক না কেন, এই সময় শিকড়ের টানে মন উত্তাল হবেই হবে। কলকাতার বাইরে মুম্বইয়ে বেশ ধুমধাম করে দুর্গাপুজো করা হয়। তবে তার বেশিরভাগ পুজোই হয় বলিউডের বাঙালি তারকাদের বাড়িতে। মুখোপাধ্য়ায়দের দুর্গাপুজো বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় পুজো। যেখানে কাজল, রানির মতো প্রথম সারির তারকাদের পুজো বলে মনে করা হয়। এবারেও সেই পুজো কোনও অংশে জৌলুষ হারায়নি। সপ্তমীর দিন গোলাপী সিফন শাড়িতে উজ্জ্বল হয়ে দেখা গিয়েছে কাজলকে।

দুর্গাপুজো মানেই শাড়ি পরে মণ্ডপে মণ্ডপে ঠাকুর দেখা। বলিউডের তারকারাও বাদ যান না। তবে তাঁরা ঠাকুর দেখতে বের না হলেও, শাড়ি পরে ঠাকুর পুজোয় উপস্থিত থাকেন। প্রতিবছরের মতো বাঙালি সাজে সেজে বাড়ির পুজোয় উপস্থিত থাকেন কাজল। এবারেও ছিলেন। অভিনেত্রীর শাড়ির লুক মন কেড়েছে ভক্তদের।

View this post on Instagram

A post shared by Radhika Mehra (@radhikamehra)

জনপ্রিয় ডিজাইনার পুনিত বালানার সুন্দর ডার্ক পিংক শাড়িতে সেজেছিলেন কাজল। সেলেব্রিটি স্টাইলিস্ট রাধিকা মেহরা কাজলকে এই ভাইব্রেট শাড়ির সঙ্গে ভারী এমব্রয়ডারি স্লিভলেশ ব্লাউজ বেছে দিয়েছিলেন। সঙ্গে সুন্দর জুয়েলারি ও ডার্ক গ্রিন ব্যাঙ্গেলস বেছে নিয়েছিলেন কাজল।

দুর্গা পুজোর স্টাইল সিটেটমেন্ট নিয়ে যদি খুঁতখুঁতে থাকেন, তাহলে কাজলের তো ডার্ক পিমক ড্রেপ শাড়ি বেছে নিয়ে পারেন। সঙ্গে অবশ্যই এমন এমব্রয়ডারির ব্লাউজ বেছে নিতে ভুলবেন না যেন।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

আরও পড়ুন: Durga Pujo 2021: এবার দুর্গাপুজোয় জিনস-শার্ট নয়, বাঙালি স্টাইলে ধুতি-পাঞ্জাবি কেমনভাবে সামলাবেন, তা জেনে নিন…