ফ্যাশনে কুর্তা, কেমন ভাবে সাজবেন শেখালেন করিশ্মা কাপুর!

ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন যে কোনও পোশাকেই করিশ্মা স্বচ্ছন্দ। তাঁর কুর্তা পাজামা বা সালোয়ার কামিজের কালেকশন দেখে সাজের সাত সতেরো শিখতে পারেন আপনি।

ফ্যাশনে কুর্তা, কেমন ভাবে সাজবেন শেখালেন করিশ্মা কাপুর!
করিশ্মা কাপুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 19, 2021 | 5:33 PM

নব্বইয়ের দশকে একটার পর একটা বক্স অফিস হিট সিনেমা দর্শককে উপহার দিয়েছেন করিশ্মা কাপুর। কাপুর পরিবারের নাম উজ্জ্বল করেছিলেন। ধরে রেখেছিলেন বংশ মর্যাদা। অভিনয় ক্ষমতা দিয়ে নিজেকে প্রমাণ করেছিলেন। ঈশ্বর প্রদত্ত সৌন্দর্য তো তাঁর রয়েইছে।

এ হেন করিশ্মা শুধু অভিনেত্রী হিসেবে নন, একজন ফ্যাশন আইকন (Fashion) হিসেবেও বলিউডে পরিচিত। ফ্যাশনেবল নায়িকাদের তালিকা তৈরি করলে প্রথম সারিতেই থাকবে করিশ্মার নাম। এখন অনেক বেছে বেছে কাজ করেন তিনি। কিন্তু তাঁর ড্রেস সেন্স এখনও মুগ্ধ করে দর্শককে। ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন যে কোনও পোশাকেই করিশ্মা স্বচ্ছন্দ। তাঁর কুর্তা পাজামা বা সালোয়ার কামিজের কালেকশন দেখে সাজের সাত সতেরো শিখতে পারেন আপনি। কেমন ভাবে কুর্তায় নিজেকে সাজিয়ে তুলবেন, তার সাজেশন নিতে পারেন করিশ্মাকে দেখেই।

View this post on Instagram

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

ফ্লোরাল কুর্তা- গরমের সময় যে কোনও ফ্লোরাল প্রিন্টের কুর্তা আরামদায়ক। করিশ্মা পরেছেন এ লাইন কুর্তা। ফ্লোরাল ব্লক প্রিন্ট রয়েছে। হাতার কাছে পমপম দিয়ে হাইলাইট করা রয়েছে। এর সঙ্গে সাদা পাজামা ক্যারি করেছেন তিনি। সঙ্গে রয়েছে মেরুন রঙের ওড়না। সিম্পল সাজেই তিনি ফ্যাশন আইকন।

ব্রোকেড কুর্তা- গরমের সময় বিয়েবাড়ি বা রাতের পার্টিতে কুর্তা পাজামায় সাজতে পারেন। করিশ্মা তাঁর পিসতুতো ভাই আরমান জৈনের রোকা অনুষ্ঠানে এই কুর্তাটি পরেছিলেন। পায়েল খাণ্ডওয়ালার ডিজাইনে তৈরি ব্রোকেড কুর্তা এবং ট্রাউজার্স বেছে নিয়েছিলেন নায়িকা। ভিতরে পরেছিলেন সাদা শার্ট, সঙ্গে সোনার গয়না। আপনি এই ধরনের ব্রোকেড কুর্তা পরলে ভিতরের শার্ট কনস্ট্রাস্ট রঙের বেছে নিন। ভাল মানাবে।

ট্র্যাডিশনাল কুর্তা- করিশ্মা পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। জাম্পশুটের সঙ্গে ট্র্যাডিশনাল কুর্তা মিশিয়ে পরেছেন। তবে নজর কেড়েছে তাঁর পায়ের জুতো। কুর্তার সঙ্গে স্নিকার্স ক্যারি করেছেন করিশ্মা। হালকা টিপ এবং সোনার গয়নায় সাজ সম্পূর্ণ করেছেন। এই ধরনের কুর্তা আপনিও ক্যারি করতে পারেন। তবে আপনার পছন্দের ডিজাইনে তৈরি করিয়ে নিলেই ভাল মানাবে।

আরও পড়ুন, কোন ধরনের পোশাকের সঙ্গে বাকেট হ্যাট ভাল মানাবে?