Fashion News: র‍্যাম্পেই এঁটো প্লেট-সহ টেবিলক্লথ নিয়ে হাঁটলেন মডেল! অভিনব ফ্যাশন দেখে হৈচৈ নেটপাড়ায়

Copenhagen Fashion Week: ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, এক সুন্দরী মডেল অতিথিদের আসনে বসেছিলেন। কয়েক মিনিট পরই সেই আসন থেকে র‍্যাম্পে হাঁটতে চলে যান। সেই সময়ই প্লেট, খাবার সহ গোটা টেবিলক্লথটি তার সঙ্গে টেনে নিয়ে চলে যান।

Fashion News: র‍্যাম্পেই এঁটো প্লেট-সহ টেবিলক্লথ নিয়ে হাঁটলেন মডেল! অভিনব ফ্যাশন দেখে হৈচৈ নেটপাড়ায়
ছবিটি ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 1:18 PM

বসেছিলেন অতিথিদের সঙ্গে। টেবিলে সুন্দর পোশাকে বসেছিলেন। সুযোগ বুঝে টেবিল থেকে উঠে সটান সোজা বেরিয়ে যান। কিন্তু সেখানে থেকে উঠে যাওয়ার সময় গোটা টেবিলক্লথটাই টেনে নিয়ে চলে যান। আর সেই টেবিলক্লথের উপর এঁটো প্লেট-সহ গোটাটাই টেনে নিয়ে চলে যান। টেবিলে রাখা খাবার ও প্লেট টেনে নিয়ে যাওয়ার সময় বোঝা দায়, পুরোটাই একটা পোশাক। ভিডিয়োটি অনলাইনে পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বর্তমানে ফ্যাশন শোগুলি অ্যাভান্ট- গার্ডে স্টান্টের মাধ্যমে দর্শকের আকর্ষণ বাড়ানোর চাহিদা বেশি। শুধু এই কাণ্ড প্রথম নয়, সম্প্রতি একটি ফ্যাশন শোয়ে কাইলি জেনার সিংহের একটি আস্ত মুখ নিয়ে প্রকাশ্যে আসেন। অন্যদিকে দোজা ক্যাট মাথা থেকে পা পর্যন্ত লাল বডি পেইন্ট করে ফ্যাশন শোয়ের ল্যামলাইট কেড়ে নেন। প্যারিস ফ্যাশন উইকে দুই সেলেব্রিটির বিচিত্র ফ্যাশন ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি কোপেনহেগেন ফ্যাশন উইকে ফের একবার বিচিত্র কাণ্ড ঘটিয়ে শোরগোল ফেলে দিয়েছেন এই মডেল। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, এক সুন্দরী মডেল অতিথিদের আসনে বসেছিলেন। কয়েক মিনিট পরই সেই আসন থেকে র‍্যাম্পে হাঁটতে চলে যান। সেই সময়ই প্লেট, খাবার সহ গোটা টেবিলক্লথটি তার সঙ্গে টেনে নিয়ে চলে যান। এমন কাণ্ডে উপস্থিত দর্শকরাও হতবাক হয়ে যান। কেউ কেউ ঘটনায় বিস্মিত হয়ে হৈ হৈ করতে থাকেন। সবাই ভেবেছিলেন, ওই মডেল হাঁটতে গিয়ে টেবিলক্লথটি নিজের সঙ্গে টেনে নিয়ে যান। আর এই ঘটনায় মডেল কোনও রকম ভ্রুক্ষেপ করেননি। তাই সটান র‍্যাম্পের দিকে চলে যান।

View this post on Instagram

A post shared by (di)vision (@di_vsn)

বৃহস্পতিবার, কোপেনহেগেন ফ্যাশন উইকে উইন্টার ও অটম ২০২৩ কালেকশনের ফ্যাশন শো করেন ডিজাইনার নান্না ও সাইমন। ফ্যাশন শোয়ের সমস্ত ধারণাকে ভেঙে দিয়ে গোটা ফ্যাশন দুনিয়ায় আলোড়ণ তুলে ফেলেন এই ভাইবোন ডিজাইনার। অতিথিদের সঙ্গে একটি টেবিলে বসেছিলেন শোয়ের সুন্দরী মডেল। টেবিলের উপর রাখা ছিল রেড ওয়াইনের গ্লাস, খাওয়ার প্লেট, মোমবাতি জ্বালানো ছিল। হঠাত হাঁটার সঙ্গে সঙ্গেই সকলকে চমকে দিয়ে খাবারের সমস্ত প্লেট , রেড ওয়াইনের গ্লাস, মোমবাতি নিয়েই উঠে হাঁটতে শুরু করেন। তবে এটা কোনও দুর্ঘটনা নয়। গোটাটাই ছিল ফ্যাশনেবল পোশাকের অন্তর্গত। সুন্দর গাউনের সঙ্গে যে টেইলটি ছিল তা গোটাটাই টেবিলক্লথ। কনসেপ্টটা এমন সে মডেলের পোশাকটি খোদ টেবিল।

ভাইরাল ভিডিয়োটি শেয়ার হতেই প্রশংসার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, অসাধারণ একটি মুহূর্ত!অন্য একজনের মন্তব্য, এমন ঘটনা আমার বেশ ভাল লাগে। এর জন্য আমারে ওখানে বসা উচিত ছিল। তবে বিচিত্র এই পোশাক নিয়ে অনেতেই রসিকতাও করেছেন। একজন কমেন্টে লিখেছেন, প্রাক্তনের বিয়েতে এমন পোশাক একদম পারফেক্ট।