Sara Tendulkar: কালো লেহেঙ্গায় বোল্ড লুক সচিন-কন্যার! ইনস্টায় হিট সারার দিওয়ালি লুক

বলিউডের তাবড় তাবড় নায়িকাদের ফ্যাশন ও সৌন্দর্যের দিক থেকে পাঁচ গোল দিয়ে দিতে পারেন সচিন-কন্যা সারা তেন্ডুলকর। সম্প্রতি দিওয়ালি উপলক্ষ্যে ইনস্টাগ্রামে কালো লেহেঙ্গায় বোল্ড ছবি পোস্ট করেছেন সারা। লেবেল জেড থেকে কালো মোহময়ী ও অসাধারণ লেহেঙ্গায় মিলিয়ন ভক্তকূলের হৃদয় জয় করে নিয়েছে এই সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় যে কটি ছবি পোস্ট করেছেন, প্রতিটি ছবিতেই তাঁর স্নিদ্ধ […]

Sara Tendulkar: কালো লেহেঙ্গায় বোল্ড লুক সচিন-কন্যার! ইনস্টায় হিট সারার দিওয়ালি লুক
দিওয়ালি উপলক্ষ্যে সারা তেন্ডুলকরের লুক এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 8:19 AM

বলিউডের তাবড় তাবড় নায়িকাদের ফ্যাশন ও সৌন্দর্যের দিক থেকে পাঁচ গোল দিয়ে দিতে পারেন সচিন-কন্যা সারা তেন্ডুলকর। সম্প্রতি দিওয়ালি উপলক্ষ্যে ইনস্টাগ্রামে কালো লেহেঙ্গায় বোল্ড ছবি পোস্ট করেছেন সারা। লেবেল জেড থেকে কালো মোহময়ী ও অসাধারণ লেহেঙ্গায় মিলিয়ন ভক্তকূলের হৃদয় জয় করে নিয়েছে এই সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় যে কটি ছবি পোস্ট করেছেন, প্রতিটি ছবিতেই তাঁর স্নিদ্ধ সৌন্দর্য ও সেক্সি লুক নজরে পড়েছে।

শৌখিন ও সূক্ষ্ম হাতের কাজ করা স্কার্ট ও সিলভার সিকুইনের চোলিতে সারা যে বলিউডের তারকাদেরও টেক্কা দিতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। সাধারণ দোপাট্টা ও বারডট নেকলাইনের চোলিতে সেক্সি ও বোল্ড লেগেছে সারাকে।

View this post on Instagram

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

লেহেঙ্গার সাজে সাজলেও মেকআপ ও হেয়ারস্টাইলে ছিল সিম্পলিসিটির ছোঁয়া। পিচ আইশ্যাডো, লিপস্টিক ও মাস্কারা ও হাইলাইটারেই মেকআপ সেরেছেন ২৩ বছরের এই সুন্দরী। চুলে ক্লিপ ও ছোট্ট কালো টিপ, সারার সৌন্দর্য যেন পরিপূর্ণতা পেয়েছে। সাজের সঙ্গে মানানসই একজোড়া হুপস কানের দুল বেছে নিয়েছিলেন তিনি।

ইন্সটাগ্রামে বেশ সক্রিয় সচিন কন্যা। এখনও পর্যন্ত ১.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। প্রায় প্রতিদিনই তিনি নানান ছবি দিয়ে আপডেট করেন নিজের প্রোফাইল।

আরও পড়ুন: Deepika Padukone: দীপিকার দিওয়ালি লুকে ফের প্রেমে পড়বেন আপনি! ভক্তদের মতো উচ্ছ্বসিত রণবীরও