Deepika Padukone: দীপিকার দিওয়ালি লুকে ফের প্রেমে পড়বেন আপনি! ভক্তদের মতো উচ্ছ্বসিত রণবীরও

দীপিকার এই দিওয়ালি লুক দেখে আত্মহারা ভক্তরা। অনুগামীদের থেকে অনেক অনেক ভালবাসা ও শুভেচ্ছা পেয়েছেন তিনি। পাশাপাশি উপরি পাওনা হিসেবে পেয়ছেন স্বামীর কম্পলিমেন্ট।

Deepika Padukone: দীপিকার দিওয়ালি লুকে ফের প্রেমে পড়বেন আপনি! ভক্তদের মতো উচ্ছ্বসিত রণবীরও
দিওয়ালি লুকে দীপিকা পাড়ুকোণ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 5:29 PM

দিওয়ালির রাতে কোন তারকা কেমন সাজলেন, কোন পোশাকে নজর কাড়লেন , তা নিয়ে কৌতূহলের শেষ নেই। বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ দিওয়ালির দিনই ভক্তদের উদ্দেশ্য শুভ দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। ক্যামেরার সামনে উজ্জ্বল সুন্দর হাসিতেই আরও আলোকিত তিনি।

স্টাইল আইকন দীপিকা পাড়ুকোণ দীপাবলির দিন একটি সুন্দর গ্রেপ পিংক চান্দেরি সিল্ক স্যুট বেছে নিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় দিওয়ালি লুকের ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। দীপিকার অসাধারণ সৌন্দর্যে অভিভূত ভক্তরা। ফ্যানেদের মতো মুগ্ধ হয়েছেন স্বামী রণবীর সিং-ও।

ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে দীপিকা ক্যাপশনে লিখেছেন, ”এই বছরটি আলো, সুস্বাস্থ্য ও সমৃদ্ধিতে ভরে উঠুক! শুভ দীপাবলি…।” সোশ্যাল মিডিয়ায় মাত্র ২টি ছবি পোস্ট করেছেন এই সুন্দরী নায়িকা। একটি ছবিতে দেখা গিয়েছে ক্যামেরার দিকে সরাসরি তাকিয়য়ে রয়েছেন, অন্যদিকে একটি সুন্দর ও চেনা হাসির ঝিলিক রয়েছে।

সেলেব্রিটি স্টাইল ডিজাইনার তোরানির লেবেল থেকে এই অসাধারণ চান্দেরি সিল্ক স্যুটটি বেছে নিয়েছেন ৩৫ বছরের অভিনেত্রী। বিশেষ উত্‍সবে যদি সকলের নজর কাড়তে ও দীপিকার মতোন সাজতে চান তাহলে অবশ্যেই এমন পোশাক ট্রাই করতে পারেন। যদি এই পোশাকই আপনার চাই, তাহলে তোরানির ফ্যাশন ওয়েবসাইটে গিয়ে পোশাকের বিবরণ ও দাম জেনে অর্ডার দিতে পারবেন। তবে দামটা এখানেই আমরা বলে দিচ্ছি। দীপিকার এই সুন্দর পোশাকটির জন্য পকেট থেকে মাত্র ৭০ হাজার টাকা খসাতে হতে পারে।

গ্রেপ পিংক চান্দেরি সিল্ক স্যুট সেটটির গোল নেকলাইন, ফ্লোর-গ্রেজিং আনারকলি কুর্তা রয়েছে। সাদা রঙের সূক্ষ্ম ফ্লোরাল এমব্রয়ডারি পোশাকে দীপিকার দিওয়ালির লুক আরও আলোময় করে তুলেছে। অন্যদিকে, কুর্তার সঙ্গে ম্যাচিং প্যান্ট ও স্ক্যাল্পড বর্ডার-সহ অর্গানজা সিল্ক দোপাট্টায় দেখা গিয়েছে পদ্মাবত তারকাকে। একই রকম ফ্লোরাল প্যাটার্নের এমব্রয়ডারির কাজে এই সেলেব দম্পতির লুক ছিল অসাধারণ।

এবার আসা যাক মেকআপ, হেয়ারস্টাইল ও অ্যাক্সসেসারিজে। পোশাকের সঙ্গে ম্যাচিং করে সাধারণ ও কম গয়না, মিনিম্যাল মেকআপেই বেশি গুরুত্ব দিয়েছেন দীপিকা। উজ্জ্বল স্টোনের ফ্লোরাল ড্রপ কানের দুল, গ্লোয়িং স্কিন, ব্লাশ পিংক শেড, অল্প আই মেকআপ ও মাস্কারা। এই ছিল দীপিকার মেকআপ। অন্যদিকে সিগনেচার বান ও লকসকেই বেছে নিয়েছিলেন তিনি।

দীপিকার এই দিওয়ালি লুক দেখে আত্মহারা ভক্তরা। অনুগামীদের থেকে অনেক অনেক ভালবাসা ও শুভেচ্ছা পেয়েছেন তিনি। পাশাপাশি উপরি পাওনা হিসেবে পেয়ছেন স্বামীর কম্পলিমেন্ট। পোস্টের নিচে তিনি লিখেছেন, বেবি, বেবি., বেবি। সঙ্গে হার্ট-আই ইমোজিস।

আরও পড়ুন: Priyanka Chopra: শীতকালে শুষ্ক ত্বকের জন্য সেরা ঘরোয়া উপায় কী? অকপট প্রিয়াঙ্কা চোপড়া