Vidya Balan: পারফেক্ট লাল ব্রাইডাল শাড়ির লুকে বিদ্যা বালান, দেখে নিন একঝলকে…

লাল রঙের শাড়ি বহুজনেরই প্রিয়। তাঁরা যদি কোনও নয়া লুক আনতে চান তাহলে বলিউডের তারকা অভিনেত্রী বিদ্যা বালানের ফ্যাশন স্টেটমেন্ট অনুসরণ করতে পারেন।

Vidya Balan: পারফেক্ট লাল ব্রাইডাল শাড়ির লুকে বিদ্যা বালান, দেখে নিন একঝলকে...
বলিউড তারকা বিদ্যা বালান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 8:49 AM

একজন সত্যিকারে ভারতীয় ডিভা বলতে যা বোঝায় তার সবগুণই রয়েছে বিদ্যা বালানের মধ্যে। ভারতীয় বধু হিসেবে তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও উল্লেখযোগ্য দিন হল বিয়ের জিন। আর সেদিন ট্র্যাডিশনাল লাল বেনারসি শাড়ি কনের গায়ে যে থাকবেই তা বলাই বাহুল্য। এছাড়া লাল রঙের শাড়ি বহুজনেরই প্রিয়। তাঁরা যদি কোনও নয়া লুক আনতে চান তাহলে বলিউডের তারকা অভিনেত্রী বিদ্যা বালানের ফ্যাশন স্টেটমেন্ট অনুসরণ করতে পারেন। সম্প্রতি একটি লাল রঙের বেনারসি শাড়ি পরে ফটোশ্যুট করেছেন তিনি। সেই সব ছবির কিছু ঝলক নিজের ইন্সটাগ্রাম পেজে শেয়ার করেছেন।

লাল শাড়িতে ট্রেডমার্ক স্টাইলে সকলকে মুগ্ধ করেছেন বিদ্যা। সাজ ও পোশাকের মধ্যে দিয়ে একজনের প্রতিভা ও ব্যাক্তিত্ব ফুটে ওঠে, তার অনন্য উদাহরণ হল বিদ্যা বালান। নারী শক্তির প্রতিনিধিত্ব করতে এই অপরূপ সাজে নিজেকে সজ্জিত করেছেন। লাল শাড়ির সঙ্গে কারিশ্মা জুলরি থেকে হাতের ভারী কড়া ও কানের সুন্দর দুল বেছে নিয়েছেন।

ভারতীয় মহিলার সৌন্দর্য কিন্তু ফর্সা ত্বকেই নেই, বিদ্যা বালানের মতো স্টাইল স্টেটমেন্টও কিন্তু ভারতীয় মহিলাদের সৌন্দর্যের আরেকটি দিক। চান্দেরি ড্রেপের জন্যে প্যাসলি মোটিফ ও সিলভারের বুটিজ বেছে নিয়েছেন ডিজাইনার গৌরাঙ্গ শাহ। এছাড়া পারে রয়েছে অপূর্ব জরির কাজ।

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

শাড়ির সঙ্গে মানানসই একটি সাধারণ ডিপ নেক প্লেইন ব্লাউজেকই বেছে নিয়েছিলেন বিদ্যা। শাড়ির সঙ্গে মানানসই তো বটেই, অপূ্র্ব লাল শাড়ির পাশে ওই সাধারণ ব্লাউজ থেকেও নজর ফেরানো যায়নি।

গ্ল্যামারাস শাড়ির সঙ্গে নো মেকআপ লুক! এমনটা ট্রেন্ডিং হলেও বিদ্যা বালানের লুক কিন্তু অনন্য। ঠোঁটে হালকা লাল লিপস্টিকের শেড, হালকা মেকআপেই তিলোত্তমা বিদ্য়া। হেয়ার স্টাইলও অতি সাধারণ। একটি লো-পনিটেলেই কাজ সেরেছেন তিনি। এখনও পর্যন্ত বলিউডের শাড়ির রাণী বিদ্যা বালানই অন্যতম সেরা শাড়ির লুকেই জনপ্রিয়। ফটোশ্যুট বা যে কোনও ইভেন্ট বা সিনেমার পর্দায়, নানান শাড়ির লুকেই দেখা যায়।

আরও পড়ুন: Fashion: একই পোশাকে ভিন্ন গ্ল্যামারাস সাজ! করিনা না সানায়া, কে বেশি নজর কেড়েছেন?