Fashion: একই পোশাকে ভিন্ন গ্ল্যামারাস সাজ! করিনা না সানায়া, কে বেশি নজর কেড়েছেন?

সম্প্রতি করিনা কাপুর খান ও সানায়া মালহোত্রাকেও একই রকম পোশাকে দেখা গিয়েছে। একটি ফটোশ্যুটের জন্য সানায়া কাঁচা সোনার মতো হলুদ রঙের আনারকলি লুককে বেছে নিয়েছিলেন।

Fashion: একই পোশাকে ভিন্ন গ্ল্যামারাস সাজ! করিনা না সানায়া, কে বেশি নজর কেড়েছেন?
সানায়া মালহোত্রা ও করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 9:32 AM

আনারকলি সবসময়ই একজন সেলেব্রিটির কাছে প্রিয় আউটফিট। ভারতীয় পোশাক বলতেই যে কোনও শেডের আনারকলি ড্রেস চোখের সামনে ভাসে। তবে বলিউডের তারকা অভিনেত্রীদেরও যে সমান ভালবাসা তা না দেখলে বিশ্বাস করবেন না। সম্প্রতি একটি বিজ্ঞাপনে বলিউডের অভিনেত্রী সানায়া মালহোত্রাকে একটি উজ্জ্বল হলুদ রঙের একটি আনারকলি পোশাক পরেছিলেন। অন্যদিকে করিনা কাপুর খানও কয়েক মাস আগে একটি শ্যুটিংয়ে একই ইথেরিয়াল স্যুট পরেছিলেন। হুবহু একই ড্রেসে বহু সময়ে বিভিন্ন অনুষ্ঠানে তারকাদের দেখা যায়।

সম্প্রতি করিনা কাপুর খান ও সানায়া মালহোত্রাকেও একই রকম পোশাকে দেখা গিয়েছে। একটি ফটোশ্যুটের জন্য সানায়া কাঁচা সোনার মতো হলুদ রঙের আনারকলি লুককে বেছে নিয়েছিলেন। সেই একই পোশাকেই অনিল কাপুরের সঙ্গে একটি বিজ্ঞাপনের শ্যুটে দেখা গিয়েছে করিনাকে।

সাদা সুতোর সূক্ষ্মকাজ করা জর্জেট স্যুট সেট, মিররের অসাধারণ শিল্পকর্মে সিকুইন ও ডিপ ভি- নেকলাইন, লম্বা হাতা-সহ একটি আনারকলিকে বেছে নিয়েছিলেন দুজনেই। স্কেলোপেড হেমলাইন , ফ্লরি প্যান্টের সঙ্গে সিলুয়েট পোশাক দুই পরিবেশকে স্বপ্নময় করে তুলেছিল। ডিজাইনার রিধি মেহরার লেবেলের নজরকাড়া এই পোশাকের দাম কত জানেন? লেবেলের ওয়েবসাইট গেলেই দেখতে পাবেন এই সুন্দর আনারকলি ড্রেসটির দাম ১,৪৮,০০০ টাকা।

দুই তারকা একই পোশাক পরলেও সাজের দিক থেকে দুটোই আলাদা। সানায়া আনারকলি ড্রেসের সঙ্গে গলায় কুন্দনের চোকার, কানে সোনার দুল, ডান হাতের আঙ্গুলে সোনার মাঝারি মাপের আংটি পরেছিলেন। গ্ল্যামারাস মেকআপের সঙ্গে হেয়ারস্টাইলেও ছিল নিজস্বতা। নিজের কোঁকডানো চুলে ছোট একটি পনিটেল করেছিলেন তিনি।

অন্যদিকে করিনা কাপুরের গ্ল্যামারাস লুক বিজ্ঞাপনকে অন্যমাত্রা এনে দিয়েছিল। এই পোশাকের সঙ্গে করিনাও গলায় একটি চোকার পরেছিলেন। কানে ম্যাচিং কানের দুল। পনিটেল হেয়ারস্টাইলের সঙ্গে মিনিম্যাল মেকআপ ছিল করিনার সাজ। তবে এই ড্রেসের সঙ্গে করিনা সুতোর কাজ করা নেটের দোপাট্টা ব্যবহার করেছেন।

আরও পড়ুন: Bipasha Basu: সোশ্যাল মিডিয়ায় উজ্জ্বল এবার বিপাশা বসু! অসাধারণ ফ্যাশন স্টেটমেন্টে মন ভরালেন ভক্তদের