ব্রাঞ্চ হোক বা পার্টি, কেমন ব্লাউজ পরবেন?

TV9 বাংলা ডিজিটাল:  শাড়ি (saree) পরতে যাঁরা ভালবাসেন, তাঁদের শাড়ির পাশাপাশি নজর দিতে হয় ব্লাউজের (blouse designs) দিকেও। কোন শাড়ির সঙ্গে কোন ব্লাউজের ফ্যাশন মানাবে, তা আলাদা করে ভাবতে হয়। আবার খুব সাধারণ একটা শাড়ি জমকালো একটা ব্লাউজ দিয়ে পরলে দেখতে আলাদা লাগবে। একই শাড়ি সকালের কোনও অনুষ্ঠানে যে ব্লাউজ দিয়ে পরবেন, সন্ধের অনুষ্ঠানে ব্লাউজ […]

ব্রাঞ্চ হোক বা পার্টি, কেমন ব্লাউজ পরবেন?
আপনি হবেন যে কোনও অনুষ্ঠানের মধ্যমণি।
Follow Us:
| Updated on: Dec 04, 2020 | 4:13 PM

TV9 বাংলা ডিজিটাল:  শাড়ি (saree) পরতে যাঁরা ভালবাসেন, তাঁদের শাড়ির পাশাপাশি নজর দিতে হয় ব্লাউজের (blouse designs) দিকেও। কোন শাড়ির সঙ্গে কোন ব্লাউজের ফ্যাশন মানাবে, তা আলাদা করে ভাবতে হয়। আবার খুব সাধারণ একটা শাড়ি জমকালো একটা ব্লাউজ দিয়ে পরলে দেখতে আলাদা লাগবে। একই শাড়ি সকালের কোনও অনুষ্ঠানে যে ব্লাউজ দিয়ে পরবেন, সন্ধের অনুষ্ঠানে ব্লাউজ বদলে নিলেই কিন্তু সাজ বদল হয়ে যায়।

ট্র্যাডিশনাল ব্লাউজের বাইরে বেরিয়ে কিছু অন্য রকম ট্রাই করতেই পারেন। ধরুন, একটা ডেনিম শার্ট পরলে ব্লাউজের বদলে। অথবা একটা ডিজাইনার শর্ট কুর্তা হয়ে উঠল আপনার ব্লাউজ। আপনি কত ভাল ক্যারি করতে পারছেন, সেটা জরুরি।

আরও পড়ুন, ব্লেজার জ্যাকেটের মিক্স অ্যান্ড ম্যাচ ফ্যাশন

ধরা যাক, বন্ধুদের সঙ্গে দিনভর হাউজ পার্টি (party) অথবা প্রিয়জনের সঙ্গে ব্রাঞ্চের প্ল্যান করেছেন। শাড়ি পরতে চান, কিন্তু কেমন হবে ব্লাউজ সেটা ঠিক করতে পারছেন না। আমরা ছোট্ট সাজেশন দেওয়ার চেষ্টা করলাম।

sohini sarkar

আপনার লুক আলাদা হবে ব্লাউজের ডিজাইনে।

বন্ধুদের সঙ্গে দিনভর পার্টির জন্য এমন হালকা একটা শাড়ি বেছে নিতে পারেন। ডিজাইনেও রয়েছে নতুনত্ব। এবার মন দিতে হবে ব্লাউজে। আসলে ব্লাউজ নয়, ট্রাউ করুন অফ শোল্ডার টপ। ট্র্যাডিশনাল থেকে আলাদা হবে লুক। আবার টপ পরলে দিনভর পার্টির মেজাজও ধরা থাকবে ফ্যাশনে।

আরও পড়ুন, এক রকম পোশাকে মা-মেয়ে ‘টুইনিং উইনিং’

এবার আসা যাক প্রিয়জনের সঙ্গে ব্রাঞ্চ ডেটের কথায়। সফট মেটিরিয়ালের শাড়ি বেছে নিন। আপনার লুক আলাদা হবে ব্লাউজের ডিজাইনে। গোল গলা একটা টপ দিয়ে ক্যারি করুন শাড়ি। প্রিয়জনের ভাল তো লাগবেই, একই সঙ্গে আপনিও হবেন যে কোনও অনুষ্ঠানের মধ্যমণি।

আরও পড়ুন, ভুঁড়ি লুকোতে ট্রাই করুন এই সব ড্রেস