Mumbai Airport: টানা ৪৫ দিন ধরে ‘সামার কার্নিভাল’ চলবে মুম্বই বিমানবন্দরে! যাত্রীদের জন্য থাকছে দারুণ অফারও

Mumbai Airport: টানা ৪৫ দিন ধরে 'সামার কার্নিভাল' চলবে মুম্বই বিমানবন্দরে! যাত্রীদের জন্য থাকছে দারুণ অফারও

Summer Carnival: বিমানবন্দরের প্রায় ২০টিরও বেশি আউটলেট রয়েছে। প্রত্যেক আউটলেটেই মিলবে আকর্ষণীয় অফারের সুবিধা। এরফলে যাত্রীরা বিমানবন্দরে নিজেদের পছন্দমত আউটলেট থেকে মনের আনন্দে জিনিস কেনাকাটা করতে পারবেন।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

May 15, 2022 | 9:24 AM

সামনেই মুম্বই বিমানবন্দরে যাবেন? তাহলে একটি দারুণ খবর রয়েছে। সম্প্রতি মুম্বই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট লিমিটেড (MIAL) ঘোষণা করেছে, যাত্রীদের উড়ান যাত্রার অভিজ্ঞতা বৃদ্ধির জন্য একটি সামার কার্নিভালের (Summer Carnival) আয়োজন করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, কার্নিভাল শুরু হবে ১৫ মে থেকে। এই কার্নিভালে থাকবে মজাদার সব ইভেন্ট, খেলা, খাবার ও পানীয়ের অঢেল সম্ভার। বিমাবন্দরের আউটলেটগুলিতে থাকবে দারুণ ছাড়ের ব্যবস্থাও। মুম্বই বিমানবন্দর থেকে জানানো হয়েছে, যাত্রীরা ৪৫ দিনের দীর্ঘ এই কার্নিভালে সুস্বাদু খাবারের কম্বো অফার পেতে পারেন। এছাড়া ছোট ছোট আউটলেটগুলিতে পাওয়া যাবে দারুণ অফার।

প্রতিবেদনে লেখা রয়েছে, গত দুই বছরে কোভিড অতিমারির কারণে বিমান পরিষেবা ও সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছিল যাত্রীদের। সেই সঙ্গে নানা দিক থেকে চাপের ফলে বিমান সংস্থাগুলিও ক্ষতিগ্রস্ত হয়েছে। সম্প্রতি ফের চাঙ্গা হতে শুরু করেছে দেশের আভ্যন্তরীন বিমান পরিষেবা। জানা গিয়েছে, ১৫মে থেকে শুরু হয়ে ৩০জুন পর্যন্ত কার্নিভাল চলবে। মুম্বই বিমানবন্দরে পা দেওয়া মাত্রই এই পরিষেবা আপনি পেতে পারেন। যদি মুম্বইয়ে নাও যান, বা মুম্বইয়ে অল্প সময়ের মধ্যেও অপেক্ষা করতে হতে পারে এমন যাত্রীও এই অফার পেতে পারেন।

বিমানবন্দরের প্রায় ২০টিরও বেশি আউটলেট রয়েছে। প্রত্যেক আউটলেটেই মিলবে আকর্ষণীয় অফারের সুবিধা। এরফলে যাত্রীরা বিমানবন্দরে নিজেদের পছন্দমত আউটলেট থেকে মনের আনন্দে জিনিস কেনাকাটা করতে পারবেন। চেখে দেখতে পারবেন নানান স্বাদের খাবারও।

এই কার্নিভালের সময়কালে যাঁরা যাঁরা মুম্বই বিমানবন্দর হয়ে নিজের নিজের গন্তব্যে পৌঁছাবেন, তাঁরা CSMIA-এর ৪৫-দিনের কার্নিভালে ডিসকাউন্ট পেতে পারেন। এছাড়া সুস্বাদু খাবারের কম্বোস পেতেও সক্ষম হবেন তাঁরা।

ভোজনরসিকদের কাছে এ এক হাতে চাঁদ পাওয়ার মত ব্যাপার। ঠান্ডা পানীয় থেকে শুরু করে ইন্ডিয়ান-মেক্সিকান- ইতালিয়ান মেনুর লম্বা লিস্ট থেকে নিজের পছন্দ মত খাবার সংগ্রহ করতে পারবেন। তাও আবার দারুণ ছাড়ে। Naastho, Wrapafella, Baker Street, Irish House, Moti Mahal, Vango ইত্যাদি আউটলেটগুলিতে প্রায় ৩৩ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

এই খবরটিও পড়ুন

যাঁরা কেনাকাটা করতে পছন্দ করোন, CSMIA-এর গ্রীষ্মকালীন কার্নিভালে প্রায় ১৫ শতাংশ ছাড়ে নিজের পছন্দমত কেনাকাটা করতে পারবেন। পোশাক, মিষ্টি বা প্রয়োজনী সরঞ্জাম এমনকি বইয়র উপরও ছাড় দেওয়া হয়েছে। বইপ্রেমীরা এই সুযোগের হাতছাড়া করবেন না কখনওই। House of Candy, Cococart, Ode Spa, Hidesign, Rare Planet, Damilano, Hamley’s Tremode, Starbucks, এবং আরও অনেক কিছুতেই মিলবে দারুণ অফার।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA