Travelling: মাত্র ২৬ টাকায় বিদেশ ভ্রমণ! মিথ্যে নয়,স্বপ্ন পূরণ করতে আজই বুক করুন বিমানের টিকিট

International Travel: তবে ভারতীয় যাত্রীদের জন্য সতর্কতা জারি এখনও বিদ্যমান। এয়ারলাইন্সগুলি ভারতকে ভিয়েতনামের বিভিন্ন অংশের সাথে সংযুক্ত করার জন্য কিছু নতুন রুট চালু করেছে।

Travelling: মাত্র ২৬ টাকায় বিদেশ ভ্রমণ! মিথ্যে নয়,স্বপ্ন পূরণ করতে আজই বুক করুন বিমানের টিকিট
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 6:54 PM

সস্তায় পুষ্টিকর, এই কথাটির সঙ্গে বাঙালি (Bengali) বেশ পরিচিত। কম বাজেটের মধ্যে এদিক ওদিক ভ্রমণের নেশা প্রায় অধিকাংশ বাঙালির। তাই সস্তায় যেখানে যেখানে অপশন রয়েছে, সেদিকে ঝাঁপিয়ে পড়েন অনেকেই। তাই সস্তা বলতে কতটা কম পরিমাণ টাকা বোঝায়? ১০ হাজার, ৫ হাজার! বর্তমান বাজারে যা পরিস্থিতি তাতে সস্তায় ভ্রমণের অফার পেলে লুফে নেওয়া ছাড়া কোনও উপায় নেই। কিন্তু আজকে যে খবরটি আপনাদের দেব, তা সস্তার সংঞ্জাটিই পাল্টে যাবে। মাত্র ২৬ টাকায় বিদেশ ভ্রমণ (International Travel) বলা যেতে পারে। এক কম বাজেটের ( Low Budget) কথা কেউ কখনও শুনেছেন কিনা জানা নেই। তবে এটাই সত্যি।

মাত্র ২৬ টাকার মত কম বাজেটে আন্তর্জাতিক ভ্রমণের জন্য টিকিট বুক করার কথা কখনও পরিকল্পনা করেছেন? না এতটা কম কেউই ভাবতে পারেননি। অনেক বারবার দেখে ভাবছেন ৬ এর পর শূন্যগুলো বসাতে ভুলে গিয়েছে প্রতিবেদক। না, কোনও রকম রসিকতা করা হচ্ছে না। ভিয়েটজেট এয়ারলাইন্স এখন এমনটাই অফার দিচ্ছে। এয়ারলাইন্স থেকে বলা হচ্ছে এই অফার একদম সীমিত। জুলাই মাসে ডবল ৭ মানে ৭/৭ তারিখকে উদযাপন করার জন্য এই অভিনব অফার ও চুক্তি চালু করা হয়েছিল। অফারটি ভিয়েতনাম থেকে ৭৭৭.৭৭৭টি ফ্লাইট উ়়ে যাওয়ার জন্য প্রস্তুত। ভিয়েতনাম থেকে আসা ও প্রস্থান করার সমস্ত রুটই এখন বৈধ। এমন হাতে চাঁদ পাওয়ার মত সুযোগের সময়সীমা রয়েছে। আগামী ২০২৩ সালের ২৬ মার্চ পর্যন্ত এই অফার কার্যকর হবে।

তবে ভারতীয় যাত্রীদের জন্য সতর্কতা জারি এখনও বিদ্যমান। এয়ারলাইন্সগুলি ভারতকে ভিয়েতনামের বিভিন্ন অংশের সাথে সংযুক্ত করার জন্য কিছু নতুন রুট চালু করেছে। পরিকল্পনায় আরও বিমান রুট বাড়ানোর চিন্তাভাবনা চলছে। মুম্বাই, নয়াদিল্লি থেকে হ্যানয়, ফু কুওক এবং রাজধানী হো চি মিন সিটিতে টিকিট বুক করার অনুমতি দেওয়া হবে বলে জানা গিয়েছে।

দিল্লি ও মুম্বই থেকে ফুকককে সংযোগকারী দুটি রুট চলতি বছরের সেপ্টেম্বরের মধ্যে চালু করা হবে বলে জানা গিয়েছে। এছাড়া আরও পাঁচটি রুট চার্ট করা হয়েছে, যেখানে পর্যটকরা সরাসরি উপকূলীয় শহর ডা নাং -এ যেতে পারেন। বেহ্গালুরু, হায়দরাবাদ, মুম্বই, দিল্লি থেকে বিমানে খুব শীঘ্রই পর্যটকরা এই শহরে পাড়ি দিতে পারবেন।

অত্যন্ত কম বাজেটের মধ্যে আন্তর্জাতিক ভ্রমণের সুযোগ হাতছাড়া করবেন না অনেকেই। ভিয়েতজেট এয়ারলাইন্স অনুসারে, নতুন পরিষেবাগুলি ২০২২ সালের তৃতীয় ত্রৈমাসিকের মধ্যে কাজ করা হবে। তারপর প্রতি সপ্তাহে ৪-৭টি উড়ান ফিরতি পথে ভারত ও ভিয়েতনামের বিভিন্ন শহর থেকে যাত্রীদের নিয়ে যাওয়ার জন্য় সম্পূর্ণরূপে কার্যকর করা হবে।