Panchayat Election 2023: পতাকা লাগানোকে ঘিরে তীব্র বিতর্ক

BJP: ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষনা হয়েছে মঙ্গলবার। আর বুধবার সকালে বিতর্কে জড়াল বিজেপি। বাঁকুড়া ওন্দা ব্লকের রামসাগর গ্রাম পঞ্চায়েতের আসন সংখ্যা ২৫। ফলাফলে বিজেপির ঝুলিতে ১৬ টি আসন।

Panchayat Election 2023: পতাকা লাগানোকে ঘিরে তীব্র বিতর্ক
| Edited By: | Updated on: Jul 12, 2023 | 4:22 PM

নির্বাচনে গ্রাম পঞ্চায়েত দখল করেছে বিজেপি। আর সেই পঞ্চায়েতের কার্যালয়ের উপরে পতপত করে উড়ছে বিজেপি পতাকা। এই ঘটনাকে কেন্দ্র করে বিতর্কে জড়াল বিজেপি। ঘটনা বাঁকুড়ার ওন্দা ব্লকের রামসাগর গ্রাম পঞ্চায়েতের।

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষনা হয়েছে মঙ্গলবার। আর বুধবার সকালে বিতর্কে জড়াল বিজেপি। বাঁকুড়া ওন্দা ব্লকের রামসাগর গ্রাম পঞ্চায়েতের আসন সংখ্যা ২৫। ফলাফলে বিজেপির ঝুলিতে ১৬ টি আসন। তৃণমূল ৯ টি আসনে জয় পেয়েছে । স্বাভাবিক ভাবেই আসন সংখ্যার নিরিখে একক সংখ্যা গরিষ্ঠতা অর্জন করে রামসাগর গ্রাম পঞ্চায়েত দখল করেছে বিজেপি। রামসাগর গ্রাম পঞ্চায়েত নিজেদের হাতে পেয়ে গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের উপরে বিজেপি কর্মীরা নিজেদের দলীয় পতাকা লাগিয়ে দেয় বলে অভিযোগ । গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের মতো সরকারী দফতরে দলীয় পতাকা লাগানো কে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। বিজেপির পতাকা লাগানোর ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তৃণমূলের দাবি এই ঘটনা বিজেপির কাজ। তৃণমূলের দাবি বিজেপি বিধায়ক নিজের কৃতিত্ব ফলাতেই এই কাজ করেছে। এলাকার বিজেপি বিধায়ক এই পতাকা লাগানোর কাজে তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। তাঁর দাবী এই সংস্কৃতি বিজেপির নয়।

Follow Us: