Clove Benefits: অফিসের গুরুত্বপূর্ণ কাজে বারবার ব্যর্থ হলে লবঙ্গের প্রতিকারগুলি মেনে চলুন

Astrology: খুব কম জনই জানেন যে লবঙ্গের কিছু অলৌকিক প্রতিকার রয়েছে যেগুলি আপনার জীবনে বড় পরিবর্তন আনতে পারে।

Clove Benefits: অফিসের গুরুত্বপূর্ণ কাজে বারবার ব্যর্থ হলে লবঙ্গের প্রতিকারগুলি মেনে চলুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 6:10 AM

সাধারণত রান্নাঘরে রাখা অনেক জিনিসই শুধু খাবারের স্বাদ বাড়াতে ব্যবহার করা হয় না, সেগুলির মাধ্যমে আপনার জীবনকেও সমৃদ্ধ করে তুলতে পারে। এই গুরুত্বপূর্ণ জিনিসগুলির মধ্যে একটি হল লবঙ্গ। যা প্রায়শই পূজা-যজ্ঞে এবং মশলা হিসেবে ব্যবহৃত হয়। কিন্তু খুব কম জনই জানেন যে লবঙ্গের কিছু অলৌকিক প্রতিকার রয়েছে যেগুলি আপনার জীবনে বড় পরিবর্তন আনতে পারে। এই ব্যবস্থাগুলির সাহায্যে, আপনার সমস্ত খারাপ কাজগুলি থেকে মুক্তি করে ভাল কিছু কাজ শুরু করতে পারে। সেই সঙ্গে বাড়বে আয়ও।

লবঙ্গের অলৌকিক প্রতিকার

– আপনি যদি কোনও কাজে বারবার ব্যর্থ হন এবং তাতে সফলতা পেতে চান, তাহলে একটি লেবু নিয়ে তাতে ৪টি লবঙ্গ পুঁতে দিন। তারপর ‘ওম শ্রী হনুমন্তে নমঃ’ মন্ত্রটি ২১ বার জপ করুন এবং তারপরে কোনও কাজে যাওয়ার সময় সেই লেবুটি আপনার সাথে রাখুন। এই প্রতিকার করলে আপনার সমস্ত খারাপ কাজ হয়ে যাবে।

– যদি কোনও ব্যক্তির জীবনে করা কাজ বাধাগ্রস্ত হয়, তবে সকালে পুজো করার সময় ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে তাতে ২টি লবঙ্গ রেখে আরতি করতে হবে। তবে মনে রাখবেন এর জন্য শুধুমাত্র ফুলের লবঙ্গ ব্যবহার করুন। এতে পরিবেশ বিশুদ্ধ হয় এবং কোনও কাজে বাধা হয় না।

– প্রত্যেক মানুষই টাকা পেতে চায় কিন্তু কখনো কখনও অনেক পরিশ্রম করেও ব্যর্থতার সম্মুখীন হতে হয়। এর জন্য আপনি একটি কাঁচা ধানের তেলের প্রদীপ জ্বালিয়ে তাতে দুটি লবঙ্গ ফুল দিয়ে হনুমানের আরতি করুন। এর মাধ্যমে আপনার জীবনে আসা সমস্ত বাধার অবসান হবে এবং অর্থ লাভ হবে।

– হনুমান জিকে সংকটমোচন বলা হয় এবং বিশ্বাস করা হয় যে তাঁর পূজা করলে সমস্ত ঝামেলা নাশ হয়। যদি আপনার জীবনে কেউ কষ্ট পান, তাহলে সাতবার বজরংবলী পাঠ করুন এবং হনুমানজির লাড্ডু অর্পণ করুন। সেই সঙ্গে পুজোর স্থানে পাঁচটি লবঙ্গ ও কর্পূর জ্বালিয়ে দিন। তারপর তার ভস্মের তিলক লাগিয়ে গৃহত্যাগ করুন।