Astrology 2022: অত্যন্ত শক্তিশালী জ্যোতিষ টোটকা! মানলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে ফুলেফেঁপে উঠবেন

Success In Job: বেকার পাবে চাকরি, ব্যবসা ফুলেফেঁপে উঠবে, সংসারে ফিরবে শান্তি, মিলবে আরও ভালো প্রতিষ্ঠানে কাজের সুযোগ!

Astrology 2022: অত্যন্ত শক্তিশালী জ্যোতিষ টোটকা! মানলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে ফুলেফেঁপে উঠবেন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Apr 25, 2022 | 6:20 AM

কর্মে সাফল্য (Success in Job), আর্থিক বৃদ্ধি সকলেরই কাম্য। দ্রুত উন্নতির চূড়ায় উঠতে সকলেই চান। অথচ দেখা যায় একজন ব্যক্তি অল্প পরিশ্রমেই পাচ্ছেন মোটা মাইনের চাকরি, ব্যবসার ইতিবাচক ফল, অন্যদিকে অন্য এক ব্যক্তি বেশি সংগ্রাম করার পরেও ফল লাভ হচ্ছে সামান্য! এমন হওয়ার পিছনে কারণ একটাই। আর তা হল, জন্মছকে গ্রহের দুর্বল ও অশুভ অবস্থান। কর্মের ঘরে অশুভ গ্রহ বসে থাকলে কর্ম লাভে বিলম্ব হয়। এমনকী কর্মক্ষেত্রে প্রার্থিত সম্মান লাভও সম্ভব হয় না! এমন ক্ষেত্রে তাই অশুভ গ্রহের প্রভাব মৃদু করতে ও শুভ গ্রহের প্রভাব দীপ্ত করতে প্রয়োজন জ্যোতিষ মতে  (Astrology) কিছু সুরক্ষা ব্যবস্থা নেওয়া। তবেই মিলবে পরিশ্রমের সুফল। বেকার পাবে চাকরি, ব্যবসা ফুলেফেঁপে উঠবে, সংসারে ফিরবে শান্তি, মিলবে আরও ভালো প্রতিষ্ঠানে কাজের সুযোগ!

দেওয়া হল জ্যোতিষ অনুমোদিত এমনই কিছু অত্যন্ত প্রভাবশালী ব্যবস্থার হদিশ—

জাফরানের তিলক: প্রতিদিন স্নানের পর জাফরানের তিলক দিন নাভি ও কপালে। এই নিয়ম অত্যন্ত পবিত্র। এই প্রক্রিয়া মেনে চললে কর্মস্থলে ইতিবাচক শক্তি আপনার সঙ্গ দেবে। মিলবে প্রমোশন, প্রার্থিত ফলাফল!

পূর্বদিক: অফিসে পূর্ব দিকে মুখ করে বসুন ও কাজ করুন। পূর্বদিকে মুখ করে বসলে কাজের উৎপাদনশীলতা বাড়বে। কর্মেও দ্রুত উন্নতি হবে।

পাখিকে শস্যদানা: রোজ পাখিকে শস্যদানা খাওয়ালে বিশেষ কর্মস্থলে উন্নতি লাভ হয়। এই জন্য ৭ ধরনের খাদ্য শস্য যথা চাল, গম, জোয়ার, ভুট্টা, বাজরা, এবং একাধিক ডাল একসঙ্গে মিশিয়ে পাখিদের নিবেদন করুন।

ঈশ্বরের মূর্তি: কর্মস্থলে ঈশ্বরের ছোট্ট মূর্তি স্থাপন করতে পারেন। কাজ শুরু করার আগে প্রার্থনা করুন ও ইতিবাচক শক্তি নিয়ে কর্ম শুরু করুন।

সবুজ বস্ত্র: চেষ্টা করুন কর্মস্থলে সবুজ বস্ত্র পরে যাওয়ার। কর্মে উন্নতির জন্য সবুজ রংকে পবিত্র বলে মনে কর হয়। ল্যাপটপ ও কাজ সম্পর্কিত জিনিসপত্র সবুজ কাপড় দিয়ে ঢেকে রাখতে পারেন। দ্রুত ফলাফল চোখে পড়বে।

কাককে খাওয়ান: জ্যোতিষমতে কোনও ব্যক্তি কর্মস্থলে বা ব্যবসায় সমস্যার সম্মুখীন হলে অবশ্যই কাককে খাওয়ানো শুরু করুন। কর্মে উন্নতি অধরা থেকে যাওয়া বা নিশ্চিত কাজেও দেরি হলে বুঝতে হয় গ্রহরাজ শনি আপনার পরীক্ষা নিচ্ছেন। তাই প্রতিদিন শনিদেবের বাহন কাককে খাওয়ানো শুরু করুন। ডাল, রুটি, গুড় খেতে দিতে পারেন কাককে। গ্রহরাজ প্রসন্ন হবেন। কর্মে-ব্যবসায় সাফল্য আসবে।

অশ্বত্থগাছের পূজা: প্রতি শনিবার ভক্তিভরে অশ্বত্থগাছের পুজো করলে ব্যবসায় বিপুল সফলতা লাভ হয়। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত কর্মীরাও প্রতিদিন অশ্বত্থ গাছের পুজো করতে পারেন এবং কর্মে উন্নতির প্রার্থনা করতে পারেন।পুজার নিয়ম অনুসারে সর্ষের তেল দেওয়া একটি মাটির প্রদীপ অশ্বত্থগাছের তলায় জ্বেলে দিন। জল দিন। প্রার্থনা করুন সমস্ত দুর্দশা থেকে মুক্তি লাভের জন্য।

আরও পড়ুন: Astrology 2022: শিশুর স্নানের জলে শুকনো তুলসী পাতা দেওয়া হয় কেন? হিন্দু ধর্মে এই পবিত্র গাছের তুলনা নেই

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla