আপনার জীবনে সমস্যা মিটবে মাত্র এক গ্লাস জলেই! কীভাবে?

রাতে শোওয়ার সময় এক গ্লাস জলে সামান্য পরিমাণ নুন দিয়ে আপনার বিছানার নিচে রেখে শুয়ে পড়ুন। এই পদ্ধতি মেনে চললে আপনার ঘর ও চারপাশের সমস্ত নেতিবাচক শক্তি দূর হবে। তবে সকালে ঘুম থেকে উঠেই, সেই জল বাড়ির বাইরে বা নর্দমায় ফেলে দিন।

আপনার জীবনে সমস্যা মিটবে মাত্র এক গ্লাস জলেই! কীভাবে?
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 5:26 PM

‘জলই জীবন’,এই প্রবাদবাক্য সত্যিই আমাদের জীবনে গুরুত্ব অপরিসীম। জল আমাদের স্বাস্থ্য, মন দুইই ভাল রাখে। জল ছাড়া কোনও প্রাণীর পক্ষে বেঁচে থাকা দুষ্কর। তাই, জীবনে জলের গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই সচেতন। কিন্তু আপনি কি জানেন, কেবলমাত্র এক গ্লাস জল ব্যবহার করে আপনি আপনার জীবনের সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন! জীবনের নেতিবাচক দিকগুলি এড়াতে কী কী করতে হবে, তা জেনে নিন…

১) রাতে শোওয়ার সময় এক গ্লাস জলে সামান্য পরিমাণ নুন দিয়ে আপনার বিছানার নিচে রেখে শুয়ে পড়ুন। এই পদ্ধতি মেনে চললে আপনার ঘর ও চারপাশের সমস্ত নেতিবাচক শক্তি দূর হবে। তবে সকালে ঘুম থেকে উঠেই, সেই জল বাড়ির বাইরে বা নর্দমায় ফেলে দিন।

২) যদি আপনার মনে হয় যে, বাড়িতে নেতিবাচক শক্তির পরিবেশ তৈরি হয়েছে এবং এই কারণে আপনি সমস্যার মুখোমুখি হচ্ছেন, তবে এক গ্লাস জল এবং চারটি লাল লঙ্কার বীজ বের করে আলাদা রাখুন। তারপরে পিছনে না তাকিয়ে আপনি বাড়িতে ফিরে আসুন। বিশ্বাস করা হয় যে, এতে সমস্ত নেতিবাচক শক্তি দূর হয়।

আরও পড়ুন: পুজোর সময় শঙ্খ বাজানো ও স্বস্তিক চিহ্ন দেওয়ার রীতি, কেন জানেন?

৩) একটি কাঁচের গ্লাসে জল ভরে তাতে এক চামচ নুন মেশান। এই জলটি আপনার বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণে রেখে দিন এবং এর উপর লাল রঙের বাল্ব লাগিয়ে দিন।

৪) গ্লাসে জল নিয়ে তাতে সামান্য নুন এবং চার-পাঁচটি লবঙ্গ দিয়ে কিছুক্ষণ রেখে দিন। আপনার বাড়িতে সেই জলটি ছিটিয়ে দিন, এটি আপনার বাড়ির সমস্ত নেতিবাচক শক্তি দূর হয়ে যাবে।

৫) পরিবারিক সমস্যা দূর করতে, সকালে ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে একটা গ্লাসের মধ্যে গঙ্গাজল ভরে নিন। এরপর ২৪ বার গায়ত্রী মন্ত্র জপ করুন। এই জল গোটা বাড়িতে ভালো করে ছিটিয়ে দিন। বিশ্বাস করা হয় যে, টানা সাত দিন এই কাজ করার ফলে পরিবারের সমস্ত সমস্যা ধীরে ধীরে সমাধান হয়ে যায়।