New Year 2022: আগামী বছর এই ৪ শুভ তারিখে জন্ম হলে সন্তানের ভবিষ্যত উজ্জ্বল হবে!

জ্যোতিষশাস্ত্রের মত সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে কথা বলে। যেভাবে প্রতিটি নামের অনুসারে রাশিচক্র থাকে, ঠিক একইভাবে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যাতত্ত্বে সংখ্যা থাকে।

New Year 2022: আগামী বছর এই ৪ শুভ তারিখে জন্ম হলে সন্তানের ভবিষ্যত উজ্জ্বল হবে!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2021 | 4:53 AM

জ্যোতিষশাস্ত্রের মত সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে কথা বলে। যেভাবে প্রতিটি নামের অনুসারে রাশিচক্র থাকে, ঠিক একইভাবে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যাতত্ত্বে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করতে, আপনি একক সংখ্যা পর্যন্ত আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করা হয়। তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক।

নম্বর ২

বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য আসবে। লেখালেখির ক্ষেত্রে কাজ করা মানুষকে সাফল্যের নতুন উচ্চতায় নিয়ে যাবে। প্রেম সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। পুরস্কার বা পুরস্কার পাওয়ার সম্ভাবনা থাকবে। যারা সৃজনশীল ক্ষেত্রে তাদের ক্যারিয়ার গড়তে চান তারাও সাফল্য পাবেন। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। কলা ও ব্যাঙ্কিং এর সাথে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক সহায়তা পাবেন। কন্যার স্বাস্থ্য নিয়ে চলমান উদ্বেগের অবসান হবে।

সংখ্যা ৪

প্রতিপত্তি, সম্পদ এবং আরাম বৃদ্ধি হবে। প্রেমের সম্পর্ক বা বিবাহিত জীবনে চলমান মতপার্থক্যের অবসান ঘটবে। সরকার ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই বছরটি শুভ। কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনার সিদ্ধান্তের প্রশংসা করবে। ছেলের কর্মজীবনে ভালো সুযোগের খবর আসবে। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে।

সংখ্যা ৬

এই বছরটি হবে সমৃদ্ধির একটি। একটি নতুন যান যোগ করা হবে। সুযোগ সুবিধা বাড়বে। কর্মক্ষেত্রে পরিস্থিতি শক্তিশালী হবে এবং পদোন্নতির সম্ভাবনা থাকবে। আপনি একটি প্রেমের সম্পর্কে সম্পূর্ণরূপে সফল হবে. দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। বাড়িতে কিছু শুভ ঘটনা ঘটবে। আপনার কর্মজীবনে একটি দুর্দান্ত সাফল্য আসবে। সন্তানের বিবাহ সংক্রান্ত প্রচেষ্টা সফল হবে।

সংখ্যা ৭

এই বছরটি অনেক আশ্চর্যজনক ফলাফল নিয়ে আসবে, যার মধ্যে হঠাৎ স্থান পরিবর্তন, প্রেমের সম্পর্কে সাফল্য, সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য ইত্যাদি অন্তর্ভুক্ত। একজন বন্ধু বা পরিবারের সদস্য যার সাথে যোগাযোগ বন্ধ হয়ে গেছে, হঠাৎ করেই সম্পর্কের উন্নতি হবে। কর্মক্ষেত্রে এবং ব্যক্তিগত জীবনেও কিছু বিভ্রান্তি হতে পারে। শুরু হবে নতুন সম্পর্ক। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। গাড়ি কিনবে। এই বছরটি একটি নতুন দিক এবং সম্ভাবনা নিয়ে আসবে। হঠাৎ অনেক সুবিধা হবে এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবে।

আরও পড়ুন: Paush Amavasya 2022 : পৌষ অমবস্যা উত্‍সব কী? এর শুভসময় ও তাত্‍পর্য জানুন এখানে…