Rainy Season: বর্ষাকালে জন্মেছেন! এই সময় জন্মালে কী কী ভাল গুণ আপনার মধ্যে রয়েছে, তা জানুন

Astrology: এই ঋতুতে জন্ম নেওয়া মানুষের কী কী গুণ থাকে এবং কীভাবে তারা অন্যান্য ঋতুতে জন্ম নেওয়া মানুষের থেকে আলাদা।

Rainy Season: বর্ষাকালে জন্মেছেন! এই সময় জন্মালে কী কী  ভাল গুণ আপনার মধ্যে রয়েছে, তা জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 7:30 AM

বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Vedic Astrology), এটি বিশ্বাস করা হয় যে বিভিন্ন গ্রহ নক্ষত্র এবং যোগে জন্মগ্রহণকারী ব্যক্তিদের বিভিন্ন গুণ এবং প্রকৃতি রয়েছে। একইভাবে, দিন এবং মাসও ব্যক্তির প্রকৃতির উপর প্রভাব ফেলে। একইভাবে, বিভিন্ন ঋতুতে (Seasons) জন্মগ্রহণকারী মানুষের বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। এই সময়ে বর্ষাকাল (Rainy Season) চলছে, তাই আজ জানব এই ঋতুতে জন্ম নেওয়া মানুষের কী কী গুণ থাকে এবং কীভাবে তারা অন্যান্য ঋতুতে জন্ম নেওয়া মানুষের থেকে আলাদা।

বর্ষায় জন্ম

বর্ষায় জন্মগ্রহণকারী মানুষ গুণী এবং সঠিক আচরণ করে। রাজার কাছ থেকে সম্মান এবং রাজ্য থেকে সুখ পাওয়া যারা আছে। এছাড়াও, এমন লোক রয়েছে যারা একসঙ্গে কাজ করে। এই ধরনের মানুষ সফলতা পেতে আপ্রাণ চেষ্টা করে। কখনও হাল ছেড়ে দেওয়ার চেতনা তাদের আছে।

শীতকালে জন্ম

শীত ঋতুতে জন্মগ্রহণকারী ব্যক্তির সৌন্দর্য অত্যন্ত চিত্তাকর্ষক। তার চেহারা, সৌন্দর্য এবং যৌবন দীর্ঘকাল ধরে থাকে। এই সময়ে জন্মগ্রহণকারী ব্যক্তিরা চেহারায় এতটাই আকর্ষণীয় হয় যে তাদের বয়সের তুলনায় সবসময়ই ছোট দেখায়। অনেক সময় এই মাসে জন্মগ্রহণকারী লোকেরা খুব আক্রমণাত্মক হয় এবং সর্বদা অন্যদের উপর তাদের প্রভাব প্রয়োগ করার চেষ্টা করে।

বসন্তে জন্ম

শরৎকালে জন্মগ্রহণকারী ব্যক্তিরা ব্যবসা করতে পারদর্শী এবং সফল ব্যবসায়ী হওয়ার গুণাবলী তাদের রয়েছে। এই লোকেরা ব্যবসায়িক কাজগুলি সম্পন্ন করতে দক্ষ। তিনি মহিমান্বিত এবং মর্যাদাবান এবং তিনি সকলের সঙ্গে মিলিত হন এবং তিনি সকলের সঙ্গে মিলিত হতে চলেছেন।

হেমন্ত ঋতুর জন্ম

হেমন্ত ঋতুতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সম্পর্কে বিশ্বাস করা হয় যে তাদের জীবনে নানা ধরনের বাধার সম্মুখীন হতে হয়। এই ঋতুতে জন্মগ্রহণকারী লোকেরা খুব দ্রুত প্রকৃতির হয় এবং তাদের কথা পেয়ে বেঁচে থাকে। এই ধরনের লোকেদের অনাক্রম্যতার অভাব হতে পারে, যার কারণে তারা রোগে আক্রান্ত থাকে।