বাড়ির এই সব স্থানে গণেশের মূর্তি রেখেছেন? আজই সরান, নইলে সব শেষ

Bastu Tips: নিজের খেয়াল খুশি মতো যদি যেখানে ইচ্ছে রাখেন গণেশ ঠাকুরের মূর্তি, তবে আজই সাবধান। বিপদ কিন্তু ওঁত পেতে রয়েছে। আজই সরান। আর সংসারকে সমস্ত নেতিবাচক দিক থেকে সুরক্ষিত রাখুন। বিস্তারিত জেনে নিন, টিভিনাইন বাংলার এই প্রতিবেদনে।

বাড়ির এই সব স্থানে গণেশের মূর্তি রেখেছেন? আজই সরান, নইলে সব শেষ
Follow Us:
| Updated on: Apr 08, 2024 | 8:03 PM

হিন্দু শাস্ত্র মতে বিপদ থেকে রক্ষা করেন তিনি। বিজ্ঞান ও শিল্পের পৃষ্ঠপোষক, বুদ্ধি ও জ্ঞানের দেবতা, তিনি সিদ্ধিদাতা গণেশ। বহু বাড়িতে গণেশের একাধিক মূর্তি রাখা হয়। তবে নিজের খেয়াল খুশি মতো যদি যেখানে ইচ্ছে রাখেন গণেশ ঠাকুরের মূর্তি, তবে আজই সাবধান। বিপদ কিন্তু ওঁত পেতে রয়েছে। আজই সরান। আর সংসারকে সমস্ত নেতিবাচক দিক থেকে সুরক্ষিত রাখুন। বিস্তারিত জেনে নিন, টিভিনাইন বাংলার এই প্রতিবেদনে।

দক্ষিণ এড়িয়ে চলুন বাস্তু মতে বাড়ির দক্ষিণের দেওয়ালে গণেশের ছবি বা মূর্তি রাখবেন না। এতে খুব একটা শুভ ফল হয় না। বরং উত্তর দিকে বা উত্তর পূর্ব দিকে ঠাকুরকে বসান। এতে পরিবারে শান্তি বজায় থাকে।

নেমে আসবে অভিশাপ দু-কামরার ফ্ল্যাট আপনার? জায়গার অভাব? তা হলেও কখনওই শৌচাগারের দেওয়ালের বাইরে গণেশের মূর্তি বা টাইলস বা ছবি রাখবেন না। অভিজ্ঞরা বলছেন, এতে রুষ্ট হন গণপতি। গৃহকর্তার উপর নেমে আসে চরম অভিশাপ।

শোওয়ার ঘরে কিন্তু না শোওয়ার ঘরে অর্থাৎ বেডরুমে গণেশের মূর্তি না রাখাই ভাল। এর থেকে বরং বাড়ির প্রবেশ পথে রাখুন তাঁকে। প্রবেশপথেই তিনি, অভিজ্ঞদের মতে এতে সংসারে সুখ-শান্তি সবই বজায় থাকে। সুকর্মের মধ্যে দিয়ে ধনবান হয়ে উঠতে পারেন আপনি।