ধার দেনায় ডুবে যাচ্ছেন? এই বাস্তু টিপস দেখাতে পারে মুক্তির পথ

Vastu Tips: বাড়ির কোন জায়গায় কী রাখছেন, কোন সময় কী করছেন, তার ওপর অনেক সময় নির্ভর করে আপনার আর্থিক অবস্থা ঠিক কেমন হতে পারে। এই কয়েকটি টিপস মেনে দেখুন, পরিবারে খরচ অনেকাংশ কমে যাবে। উপার্জনের টাকা চোখে দেখতে পাবেন।

ধার দেনায় ডুবে যাচ্ছেন? এই বাস্তু টিপস দেখাতে পারে মুক্তির পথ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 3:07 PM

প্রয়োজন মতো উপার্জন অনেকেই করে থাকেন। যথা সময় পরিবারে টাকাটা নিয়ে চলেও হয়তো আসেন। কিন্তু সেই টাকা কোনওভাবেই ধরে রাখতে পারছেন না? কোনও না কোনও উপায় তা হাত থেকে বেরিয়ে যাচ্ছে? খরচ হয়ে যাচ্ছে? ধার শোধ করতে করতে ক্লান্ত হয়ে পড়ছেন? এই পরিস্থিতিতে কীভাবে সংসারের হাল ফেরাবেন বুঝতে পারছেন না? তবে অবশ্যই মাথায় রাখুন কয়েকটি বাস্তু টিপস। বাড়ির কোন জায়গায় কী রাখছেন, কোন সময় কী করছেন, তার ওপর অনেক সময় নির্ভর করে আপনার আর্থিক অবস্থা ঠিক কেমন হতে পারে। এই কয়েকটি টিপস মেনে দেখুন, পরিবারে খরচ অনেকাংশ কমে যাবে। উপার্জনের টাকা চোখে দেখতে পাবেন।

১. টাকার জায়গায় একটি গণেশের মূর্তি রাখুন। আলমারি হোক কিংবা যে কোনও জায়গায়, যেখানে আপনি টাকা সাধারণত রেখে থাকেন, সেখানে একটি ছোট্ট গণেশের মূর্তি রেখে দিন।

২. বাঁ হাতে টাকার লেনদেন করবেন না। টাকা সব সময় ডান হাতে দেবেন, ডান হাতেই নেবেন। দেখবেন এতে লক্ষ্মী অনেক বেশি তুষ্ট হবে।

৩. বাড়িতে গাছ লাগান। বাড়ির উত্তর দিকে ক্র্যাসুলা রাখুন। এই একটি গাছেই দেখবেন পারিবারে আর্থিক সঙ্কট অনেকটাই কেটে গিয়েছে।

৪. লকারে কিংবা মানি পার্সে একটি ছোট কামজে মুড়িয়ে ২১ টি চাল রাখুন। দেখবেন আর্থিক সমস্যা থেকে অনেকটাই বেরিয়ে এসেছেন। অনেকটাই স্বস্তি পাবেন আপনি।

৫. বৃহস্পতিবার লক্ষ্মী পুজো করুন। এদিন সামান্য ফুল আর একটি সাদা সন্দেশ দিয়ে মাকে পুজো দিলেই হবে। একটা পদ্ম দিতে পারলেই দেবী সন্তুষ্ট হয়ে যান।

Disclaimer: TV9 বাংলা এই বিশ্বাসকে প্রচার করে না। যা প্রসিদ্ধ রয়েছে, যা নিয়ে বাস্তু বিশেষজ্ঞরা পরামর্শ দিয়ে থাকেন, যাঁরা এই বিষয় বিশ্বাস রাখেন, কেবল তাঁদের উদ্দেশে এই প্রতিবেদন।