Stampede at Football Stadium: সবুজ মাঠে ঝরল তাজা প্রাণ, ফুটবল ম্যাচ দেখতে এসে নিহত ১২!

El Salvador Football Stadium Stampede : ফুটবল ম্যাচ দেখতে গিয়ে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। পদপিষ্ট হয়ে ঝরল ১২টি তাজা প্রাণ।

Stampede at Football Stadium: সবুজ মাঠে ঝরল তাজা প্রাণ, ফুটবল ম্যাচ দেখতে এসে নিহত ১২!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 12:50 AM

সান সালভাদোর: ফুটবল মাঠে ঘটে গেল হৃদয়বিদারক ঘটনা। ম্যাচ দেখতে এসেছিলেন ওরা, ফিরতে হল কফিন বন্দি হয়ে। ঘটনাটি মধ্য আমেরিকার এল সালভাদোরের। রাজধানী সান সালভাদোরের সান সালভাদোরের কাসকাতলান স্টেডিয়ামে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১২ জনের। ঘটনায় মধ্য আমেরিকার দেশটি জুড়ে শোকের ছায়া। কীভাবে ঘটল এমন ঘটনা? সান সালভাদোরের পুলিশ জানিয়েছে, দুই স্থানীয় ক্লাবের মধ্যে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে তাড়াহুড়ো করে প্রবেশ করার চেষ্টা করছিলেন সমর্থকরা। সেখানেই পদদলিত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন ১২ জন। মৃতদের মধ্যে রয়েছেন দু’জন মহিলাও রয়েছেন। বিস্তারিত রইল TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

জানা গিয়েছে, স্থানীয় ক্লাব এফসি আলিয়াঞ্জা এবং এফএএস-এর মধ্যে ম্যাচ ছিল কাসকাতলান স্টেডিয়ামে। মাঠে প্রবেশের জন্য দুটো প্রবেশদ্বার রয়েছে। বিশাল সংখ্যক সমর্থক একসঙ্গে হুড়োহুড়ি করে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করলে দুর্ঘটনা ঘটে। অনেকে দমবন্ধ হওয়ার মতো অবস্থা হয়। ঘটনায় প্রচুর কিছু মানুষ আহত হয়েছেন। ১২ জনের মৃত্যুর পাশাপাশি ৯০ জনের মতো আহত মানুষকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ম্যাচ সাসপেন্ড করে দেওয়া হয় এবং পুলিশ প্রশাসনের সহায়তায় খালি করা হয় স্টেডিয়াম।