ফরাসি ওপেনে নামছেন না অ্যান্ডি মারে

রোমে চলা ইতালিয়ান ওপেনের (Italian Open) মিক্স ডাবলসে অংশগ্রহণ করেছিলেন। শেষ ১৬ থেকেই বিদায় নেন উইম্বলডন জয়ী অ্যান্ডি মারে (Andy Murray)।

ফরাসি ওপেনে নামছেন না অ্যান্ডি মারে
সৌজন্যে-অ্যান্ডি মারে টুইটার
Follow Us:
| Updated on: May 16, 2021 | 2:33 PM

চোটের জন্য দীর্ঘদিন কোর্টের বাইরে ছিলেন। সকলেই ভেবেছিল বছরের প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট, অস্ট্রেলিয়ান ওপেনের (Australian Open) হাত ধরে কোর্টে ফিরবেন। কিন্তু তা হয়নি। বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা এ বার সরে দাঁড়ালেন ফরাসি ওপেন (French Open) থেকেও। চোটের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অ্যান্ডি মারে (Andy Murray)।

কুঁচকিতে চোটের কারণে মিয়ামি ওপেন (Miami Open) থেকে সরে আসার পর থেকে আরও কোনও ম্যাচেই খেলেননি মারে। তবে রোমে চলা ইতালিয়ান ওপেনের (Italian Open) মিক্স ডাবলসে অংশগ্রহণ করেছিলেন। শেষ ১৬ থেকেই বিদায় নেন উইম্বলডন জয়ী অ্যান্ডি মারে।

চোটের কারণে দীর্ঘদিন খেলতে পারেননি বিশ্বের ১২৩ তম স্থানে থাকা মারে। ওয়াইল্ড কার্ডের মাধ্যমে ফরাসি ওপেনে খেলার কথা ভেবেছিলেন। কিন্তু চোটের কারণে মারে নিজেই সরে দাঁড়ালেন এই টুর্নামেন্ট থেকে। তিনবারের গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন মারে ভেবেছিলেন, পরের সপ্তাহে জেনেভা বা লিয়নের সিঙ্গলস টুর্নামেন্টে ক্লে কোর্টে ফিরবেন। কিন্তু দুটি টুর্নামেন্টের ওয়াইল্ড কার্ড তালিকায় তাঁর নাম নেই। ২৮জুন থেকে শুরু হওয়ার কথা উইম্বলডন। তাই আপাতত সেই টুর্নামেন্টকে লক্ষ্য রেখেই প্রস্তুতি নেবেন দু’বারের উইম্বলডন জয়ী অ্যান্ডি মারে।

আরও পড়ুন: করোনায় বাতিল কুস্তিগিরদের অলিম্পিক শিবির