অস্ট্রেলিয়ান ওপেনে গ্যালারিতে থাকবে ৩০ হাজার দর্শক

করোনার জন্য দর্শক কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়ান ওপেনে গ্যালারিতে থাকবে ৩০ হাজার দর্শক
সৌজন্যে-অস্ট্রেলিয়ান ওপেন টুইটার
Follow Us:
| Updated on: Jan 30, 2021 | 11:57 AM

সিডনি: ৮ দিন পর শুরু হতে চলেছে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম। অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open) প্রতিদিন ৩০ হাজার দর্শক গ্যালারিতে উপস্থিত থাকবেন। শনিবার ভিক্টোরিয়া প্রদেশের ক্রীড়ামন্ত্রী মার্টিন ফাকুলা এই খবর জানিয়েছেন।

What Bengal Thinks Today

করোনার জন্য দর্শক কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মার্টিন বলেছেন, “মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেন চলাকালীন ১৪ দিন মোট ৩ লাখ ৯০ হাজার দর্শক গ্যালারি থেকে খেলা দেখবেন।” মার্টিন আরও বলেছেন, “টুর্নামেন্টের শেষের দিকে ম্যাচ কম। তাই ৫ দিন দর্শক সংখ্যা ৩০ হাজার থেকে কমিয়ে ২৫ হাজার করে দেওয়া হবে।” মার্টিনের মতে, বছরের প্রথম গ্র্যান্ড স্লামে গত কয়েক বছরের তুলনায় কম দর্শক থাকলেও এই টুর্নামেন্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অস্ট্রেলিয়ান ওপেনে নামার আগে সমস্ত প্লেয়াররা ১৪ দিনের কোয়ারান্টিন পর্ব কাটিয়েছেন। মার্টিন এ ব্যাপারে বলেছেন, “আমরা বিশ্বের সেরা প্লেয়ারদের পেয়েছি। গত ২৪ ঘণ্টার মধ্যে তাঁদের কোয়ারান্টিন পর্বও শেষ হয়েছে। আমি তাঁদের দেখেছি। তাঁরা আমাদের সুরক্ষা বিধি দেখে খুশি হয়েছেন।” কোয়ারান্টিন কাটিয়েই সেরেনা উইলিয়ামসকে মেয়েকে নিয়ে চিড়িয়াখানায় গিয়েছিলেন। নোভাক জকোভিচ প্রায় এক ঘণ্টা পার্কে হেঁটেছিলেন। তারপর তাঁরা প্রদর্শনী ম্যাচে অংশগ্রহণও করেছিলেন। দীর্ঘ বিরতির পর প্রদর্শনী ম্যাচে কোর্টে ফিরেই নাওমি ওসাকাকে হারিয়েছেন সেরেনা।