Tokyo Olympics 2020: টোকিওগামী অ্যাথলিটদের উৎসাহিত করছেন বিরাট-মিতালিরা

ভারতীয় ক্রিকেটাররাও টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী অ্যাথলিটদের উৎসাহ জোগাচ্ছে।

Tokyo Olympics 2020: টোকিওগামী অ্যাথলিটদের উৎসাহিত করছেন বিরাট-মিতালিরা
Tokyo Olympics 2020: টোকিওগামী অ্যাথলিটদের উৎসাহিত করছেন বিরাট-মিতালিরা

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকগামী (Tokyo Olympics) ভারতীয় অ্যাথলিটদের (Indian Athletes) উদ্বুদ্ধ করতে এবার এগিয়ে এল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। টোকিওগামী অ্যাথলিটদের সঙ্গে ১৩ জুলাই ভার্চুয়ালি আলাপচারিতা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi)। ‘মন কি বাত’ অনুষ্ঠান হোক বা নিজের সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদী জনসাধারণকে বার বার বলেছেন, টোকিও গেমসে (Tokyo Games) যাওয়া অ্যাথলিটদের উৎসাহ জোগাতে। আজ, শনিবার বিসিসিআই টুইটারে এক ভিডিয়ো শেয়ার করে জানিয়েছে, ভারতীয় ক্রিকেটাররাও টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী অ্যাথলিটদের পাশে রয়েছে।

টুইটারে বিসিসিআই লিখেছে, “ভারতের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বিসিসিআইও গর্বের সঙ্গে ভারতীয় অ্যাথলিটদের সমর্থন জানাচ্ছে। তাঁরা অলিম্পিকের জন্য কঠোর পরিশ্রম করছে। আমাদের একসঙ্গে এগিয়ে এসে তাঁদের জন্য চিয়ার করা উচিত।”

বিসিসিআইয়ের পোস্ট করা ভিডিয়োতে দেখা গেছে বিরাট কোহলি (Virat Kholi), মিতালি রাজ (Mithali Raj), রোহিত শর্মা (Rohit Sharma), হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur), আজিঙ্কা রাহানেসহ (Ajinkya Rahane) কয়েকজন ভারতীয় তারকা ক্রিকেটার বলছেন, “টোকিও অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটদের দেখুন।” পাশাপাশি ভারতীয় মহিলা ও পুরুষ দলের ক্রিকেটারদের চিয়ার ফর ইন্ডিয়া বলতেও শোনা গিয়েছে। ২৩ জুলাই শুরু হবে এবারের অলিম্পিক। অলিম্পিকগামী ভারতীয় অ্যাথলিটদের প্রথম ব্যাচ ১৭ জুলাই এয়ার ইন্ডিয়ার চার্টার্ড ফ্লাইটে টোকিওর উদ্দেশ্যে রওনা দেবে। করোনার কারণে এক বছর পিছিয়ে শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: ১৩ জুলাই টোকিওগামী অ্যাথলিটদের উদ্বুদ্ধ করবেন নরেন্দ্র মোদী

Click on your DTH Provider to Add TV9 Bangla