Tokyo Olympics 2020: ১৩ জুলাই টোকিওগামী অ্যাথলিটদের উদ্বুদ্ধ করবেন নরেন্দ্র মোদী

টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের (Indian athletes) উৎসাহিত করার জন্য ১৩ জুলাই ভার্চুয়ালি আলাপচারিতা সারবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)।

Tokyo Olympics 2020: ১৩ জুলাই টোকিওগামী অ্যাথলিটদের উদ্বুদ্ধ করবেন নরেন্দ্র মোদী
Tokyo Olympics 2020: ১৩ জুলাই টোকিওগামী অ্যাথলিটদের উদ্বুদ্ধ করবেন নরেন্দ্র মোদী

নয়াদিল্লি: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের (Indian athletes) উৎসাহিত করার জন্য ১৩ জুলাই ভার্চুয়ালি আলাপচারিতা সারবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। আজ, শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক বৈঠক করেছেন। প্রধানমন্ত্রী সেই বৈঠকে টোকিওগামী ভারতীয় অ্যাথলিটদের যাতায়াতের ব্যবস্থা, টিকাকরণের ব্যবস্থাসহ অন্যান্য সুযোগ-সুবিধার বিষয়ে বিস্তারিত খোঁজখবর নিয়েছেন।

প্রধানমন্ত্রী টুইটারে জানান, ১৩০ কোটি ভারতবাসীর পক্ষ থেকে আমি অলিম্পিকগামী অ্যাথলিটদের সঙ্গে ১৩ জুলাই কথা বলব এবং তাঁদের শুভকামনা জানাব। এবার অলিম্পিকে ভারত থেকে প্রায় ১১৫ জনের বেশি অ্যাথলিট অংশগ্রহণ করছে। অলিম্পিকগামী অ্যাথলিটদের প্রথম ব্যাচ ১৭ জুলাই এয়ার ইন্ডিয়ার চার্টার্ড ফ্লাইটে টোকিওর উদ্দেশ্যে রওনা দেবেন। তাঁর আগে সকলের সঙ্গে কথা বলে মনোবল বাড়াতে চাইছেন প্রধানমন্ত্রী। এবারের অলিম্পিক থেকে ভারত অনেক বিভাগ থেকে পদক জয়ের আশায় রয়েছে। অ্যাথলিটরাও দুর্দান্ত ফর্মে রয়েছে। অপেক্ষা মাত্র কয়েকটা দিনের। ২৩ জুলাই শুরু হবে টোকিও গেমস।

MyGovIndia-র টুইটারে জানানো হয়েছে, ১৩ জুলাই বিকেল ৫টা নাগাদ টোকিওগামী ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে ভার্চুয়ালি আলাপচারিতায় সকলকে উৎসাহিত করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টোকিও গেমসে অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক। জাপানে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ার ফলে গতকালই টোকিও গেমসের আয়োজকদের তরফে জানানো হয়, দর্শকশূন্য স্টেডিয়ামেই হবে অলিম্পিক। টোকিওতে করোনা সংক্রমণের জন্য জারি রয়েছে জরুরিকালীন অবস্থা। তা চলবে ২২ অগস্ট পর্যন্ত।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: ফাঁকা গ্যালারিতেই হতে চলেছে টোকিও অলিম্পিক

Click on your DTH Provider to Add TV9 Bangla