IPL 2021:চেন্নাইয়ের নেটে ছক্কা-বৃষ্টি মাহির

সোমবার চেন্নাই সুপার কিংসের তরফে ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যা দেখলে দারুণ খুশি হবেন ধোনি-ভক্তরা। ছয়ের পর ছয় মেরে যাচ্ছেন তিনি

  • TV9 Bangla
  • Published On - 19:25 PM, 5 Apr 2021
IPL 2021:চেন্নাইয়ের নেটে ছক্কা-বৃষ্টি মাহির
ছবি-চেন্নাই সুপারকিংসের টুইটার

মুম্বই: মহেন্দ্র সিং ধোনির কী হল? গত আমিরশাহির আইপিএলে এটাই ছিল সবচেয়ে আলোচিত প্রশ্ন। সেই ধোনি স্বমহিমায় ফিরতে চলেছেন আইপিএল ১৪-তে। কারণ, নেটে নামলেই বেধড়ক মারছেন মাহি। ছক্কার বৃষ্টি পড়ছে মুষলধারায়। রীতমতো বন্যা বয়ে যাচ্ছে!

 

View this post on Instagram

 

A post shared by Chennai Super Kings (@chennaiipl)


সোমবার চেন্নাই সুপার কিংসের তরফে ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যা দেখলে দারুণ খুশি হবেন ধোনি-ভক্তরা। ছয়ের পর ছয় মেরে যাচ্ছেন তিনি। গত বার সেই অর্থে রান পাননি মাহি। এমএসডি কি ফুরিয়ে গিয়েছেন, এই প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল। যে কারণে ধোনি নিজের প্রত্যাবর্তন চাইছেন প্রবলভাবে। যেমন চাইছেন, চেন্নাইকে পুরনো সাফল্য ফিরিয়ে দিতে।

আরও পড়ুন:IPL 2021: রান না পেলে নেটে নামেন না পৃথ্বী,ফাঁস পন্টিংয়ের

আইপিএলে তিন বারের চ্যাম্পিয়ন চেন্নাই এ বার অনেক আগে থেকে শুরু করেছে শিবির। গত বার করোনার জন্য সে অর্থে প্র্যাক্টিসই করতে পারেননি ধোনি। যার ছাপ পড়েছিল ম্যাচে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে মাহি এ বার কিন্তু আর সেই পথে হাঁটেননি। বরং মাহি নিজেকে সাফল্যের আলোয় তুলে নিয়ে যেতে চান। দেখিয়ে দিতে চান, বয়স যতই ৪০ হোক, মহেন্দ্র সিং ধোনি এখনও ফুরিয়ে দেয়নি।