Sindhu Wins Gold: ‘সারা বিশ্বে তেরঙা উড়িয়েছ’, সোনা জয়ের পর শুভেচ্ছায় বানভাসি সিন্ধু

PV Sindhu: দেশের স্পোর্টস আইকন পিভি সিন্ধু বিশ্বমঞ্চে আরও একবার দেশকে গর্বিত করলেন। কমনওয়েলথ সিঙ্গলসে সোনা জয়ের পর শুভেচ্ছায় ভাসছেন শাটলার।

Sindhu Wins Gold: 'সারা বিশ্বে তেরঙা উড়িয়েছ', সোনা জয়ের পর শুভেচ্ছায় বানভাসি সিন্ধু
শুভেচ্ছায় ভাসছেন সিন্ধু
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Aug 08, 2022 | 4:40 PM

বার্মিংহ্যাম: জয় নিশ্চিত হতেই একটা বড়সড় দীর্ঘশ্বাস ফেললেন। আট বছরের সোনার অপেক্ষা শেষ হওয়ার তৃপ্তি চোখে মুখে। দু হাত মুষ্টিবদ্ধ করে প্রথমে কোচ পার্ক তেই সাং-কে অভিবাদন ও পরে স্টেডিয়াম ভর্তি দর্শকদের উদ্দেশে হাতজোড় করে কৃতজ্ঞতা প্রকাশ। কমনওয়েলথ গেমসের (Commonwealth Games 2022) মেয়েদের ব্যাডমিন্টন সিঙ্গলসের ফাইনাল শেষে পিভি সিন্ধুর নেটমাধ্য়মে হু হু করে ভাইরাল। মুহূর্তটিকে বন্দি করে নেটমাধ্যমে শুভেচ্ছার বন্যা। কেউ বললেন ‘তুমি দেশের গর্ব’, কারও কথায়, নিজের প্রতিভায় সারা বিশ্বে তেরঙা উড়িয়েছেন সিন্ধু (PV Sindhu)। স্বাধীনতার ৭৫ বছরের পূর্তির মাসে ইতিমধ্যেই উদযাপন শুরু হয়েছে। বার্মিংহ্যামে সিন্ধুগর্জন তাতে অন্য মাত্রা যোগ করল।

দ্রৌপদী মুর্মু, রাষ্ট্রপতি: কমনওয়েলথ গেমসে ঐতিহাসিক সোনা জয়ে আমাদের হৃদয় জিতে নিয়েছেন সিন্ধু। কোর্টে আপনি ম্যাজিক তৈরি করেন। যা কোটি কোটি মানুষকে মুগ্ধ করে। তোমার দাপুটে জয় তেরঙা আরও উঁচুতে তুলে ধরেছে। বার্মিংহ্যামে অনুরণিত হয়েছে আমাদের জাতীয় সঙ্গীত। হার্দিক শুভেচ্ছা।

নরেন্দ্র মোদী, প্রধানমন্ত্রী: চ্যাম্পিয়নদের চ্য়াম্পিয়ন। শ্রেষ্ঠত্ব কাকে বলে তা বারবার দেখিয়ে দিয়েছেন। তাঁর ডেডিকেশন এবং কমিটমেন্ট অনুপ্রেরণা দেয়। সোনার পদক জয়ের জন্য শুভেচ্ছা। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।

অনুরাগ ঠাকুর, ক্রীড়ামন্ত্রী: পিভি সিন্ধুর দক্ষতায় আরও একবার ইতিহাস গড়া হল। টিভি সেটের আমাদের সামনে আটকে রেখেছিলে। শ্রেষ্ঠত্ব এবং দৃঢ় সংকল্পের কী দারুণ প্রদর্শন। শুভেচ্ছা সিন্ধু। তুমিই দেশের গর্ব।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla