করোনায় উদ্বেগ বাড়ছে সৌরভের বোর্ডে

গতকাল ১৪ টিভি ক্রু মেম্বারের (Crew Member) করোনা সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আসে। সুরক্ষা বলয়ে থেকেও তারা কিভাবে করোনা সংক্রমিত হলেন তা নিয়ে উদ্বেগ বেড়েছে। আজ ২ মাঠকর্মী ও ১ প্লাম্বার (Plumber) করোনা আক্রান্ত হওয়ায় ফের নতুন করে চিন্তা বাড়ল সৌরভের বোর্ডের

করোনায় উদ্বেগ বাড়ছে সৌরভের বোর্ডে
ফের করোনার থাবা ওয়াংখেড়েতে। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 1:39 PM

মুম্বই: ওয়াংখেড়েতে (Wankhede) করোনা আতঙ্ক যেন কিছুতেই থামছে না। সোমবার ১৫ মাঠকর্মীর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছিল। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের করোনা (Covid19) মাথাচাড়া দিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আজ ২ মাঠকর্মী এবং স্টেডিয়ামের পাইপলাইনের কাজ করা এক মিস্ত্রি করোনা সংক্রমিত হন। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন (MCA) সূত্র থেকেই ৩ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: করোনার ধাক্কায় টোকিও গেমস থেকে নাম তুলল উত্তর কোরিয়া

৯ এপ্রিল থেকে শুরু আইপিএল (IPL)। ১০ তারিখ ওয়াংখেড়েতে (Wankhede) প্রথম ম্যাচ। ১০ থেকে ২৫ এপ্রিলের মধ্যে ১০টি আইপিএলের (IPL) ম্যাচ অনুষ্ঠিত হবে ওয়াংখেড়েতে (Wankhede)। খেলা শুরু হওয়ার ৬ দিন আগে ওয়াংখেড়েতে (Wankhede) ফের করোনা (Covid19) উদ্বেগ মাথাচাড়া দিল। গত শনিবার ১০ মাঠকর্মীর (Ground Staff) করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তারপরই করোনা-নিরাপদ মাঠকর্মীদের ওয়াংখেড়ে স্টেডিয়াম সংলগ্ন জায়গায় জৈব সুরক্ষা বলয়ে রাখার বন্দোবস্ত করে মুম্বই ক্রিকেট সংস্থা (Mumbai Cricket Association)। গতকাল ১৪ টিভি ক্রু মেম্বারের (Crew Member) করোনা সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আসে। সুরক্ষা বলয়ে থেকেও তারা কিভাবে করোনা সংক্রমিত হলেন তা নিয়ে উদ্বেগ বেড়েছে। আজ ২ মাঠকর্মী ও ১ প্লাম্বার (Plumber) করোনা আক্রান্ত হওয়ায় ফের নতুন করে চিন্তা বাড়ল সৌরভের বোর্ডের।

দর্শকশূন্য স্টেডিয়াম এবং জৈব সুরক্ষা বলয়ে আইএসএল আয়োজন করে চমক দিয়েছে এফএসডিএল (FSDL)। শহর কলকাতায় আই লিগও আয়োজিত হয়েছিল নিরাপদ ভাবে। আইপিএল (IPL) শুরুর আগেই একের পর এক করোনা সংক্রমিত হচ্ছেন। মাহারাষ্ট্রে উইক এন্ড লকডাউন ঘোষণা হলেও বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন নির্ধারিত সূচি মেনেই আইপিএল হবে। মহারাষ্ট্রে ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৭ হাজার। তার মধ্যে মুম্বইয়ে সংক্রমিত হয়েছেন ৯ হাজার। দুবাইয়ে সফল ভাবে গত আইপিএল আয়োজিত করে সুনাম কুড়িয়েছিল বিসিসিআই (BCCI)। দেশের মাটিতে সফল ভাবে আইপিএল আয়োজন করতে সৌরভের বোর্ডের কাছে এ বার কঠিন চ্যালেঞ্জ।