Bengal Pro T20 League: IPL এর ফর্ম জারি, ক্যাপ্টেন অভিষেক পোড়েলের হাফসেঞ্চুরিতে ইডেনে জয় কলকাতা টাইগার্সের

অভিষেকের হাফসেঞ্চুরির সুবাদে এই ম্যাচ ৬ উইকেটে জিতেছে কলকাতা। আইপিএলে যে ছন্দে ছিলেন অভিষেক, সেটাই এখনও ধরে রেখেছেন। এই নিয়ে চলতি বেঙ্গল প্রো টি-২০ লিগে ছ'টি ম্যাচ খেলে ৪টিতে জিতেছে কলকাতা। ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে কলকাতা। আর রাঢ় টাইগার্স কোথায়?

Bengal Pro T20 League: IPL এর ফর্ম জারি, ক্যাপ্টেন অভিষেক পোড়েলের হাফসেঞ্চুরিতে ইডেনে জয় কলকাতা টাইগার্সের
IPL এর ফর্ম জারি, ক্যাপ্টেন অভিষেক পোড়েলের হাফসেঞ্চুরিতে ইডেনে জয় কলকাতা টাইগার্সেরImage Credit source: CAB
Follow Us:
| Updated on: Jun 21, 2024 | 6:22 PM

কলকাতা: বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে (Bengal Pro T20 League) কলকাতা টাইগার্সকে থামানো যাচ্ছে না। টুর্নামেন্টে একের পর ম্যাচ জিতছে অভিষেক পোড়েলের (Abishek Porel) টিম। আজ শুক্রবার ইডেনে দুপুর ১টা থেকে ছিল লাক্স শ্যাম কলকাতা টাইগার্স ও শ্রাচী রাঢ় টাইগার্সের ম্যাচ। কলকাতা টাইগার্সের বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করে শাহবাজ আহমেদের টিম ৯ উইকেটে ১১৭ রান তোলে। অভিষেকের হাফসেঞ্চুরির সুবাদে এই ম্যাচ ৬ উইকেটে জিতেছে কলকাতা। আইপিএলে যে ছন্দে ছিলেন অভিষেক, সেটাই এখনও ধরে রেখেছেন। এই নিয়ে চলতি বেঙ্গল প্রো টি-২০ লিগে ছ’টি ম্যাচ খেলে ৪টিতে জিতেছে কলকাতা। ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে কলকাতা। আর রাঢ় টাইগার্স কোথায়?

ক্রিকেটের নন্দনকাননে রাঢ় টাইগার্সের হয়ে সর্বাধিক রান করেন অয়ন গুপ্ত (৩৫)। দ্বিতীয় সর্বাধিক রান ক্যাপ্টেন শাহবাজ আহমেদের (৩১)। একের পর এক উইকেট হারানোর ফলে রাঢ় টাইগার্সের স্কোর দাঁড়ায় শেষ অবধি ৯ উইকেটে ১১৭। ২১ রান দিয় ২টি উইকেট নেন করণ লাল। কলকাতা টাইগার্সের হয়ে করণের পাশাপাশি সায়ন ঘোষ ও আকাশ পান্ডেও নেন ২টি করে উইকেট।

১১৮ রানের টার্গেট তাড়া করতে নেমে খুব চাপে পড়তে হয়নি অভিষেক পোড়েলদের। অভিষেক ও করণ মিলে কলকাতার শুরুটা দারুণ করেন। দিল্লি ক্যাপিটালসের জার্সিতে এ বারের আইপিএলে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে বেশ নজর কেড়েছিলেন অভিষেক পোড়েল। এ বার টুর্নামেন্ট বদলে গেলেও অভিষেকের ফর্ম বদলায়নি। তাঁর ৫০, করণের ৩৮ রানের সুবাদে ৬ উইকেটে ম্যাচ জিতেছে কলকাতা টাইগার্স।

২টো উইকেট ও ৩৮ রান করে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন করণ লাল। রাঢ় টাইগার্সের হয়ে প্রদীপ্ত প্রামানিক ১৭ রানের বিনিময়ে ২টো উইকেট নেন। বেঙ্গল প্রো টি-২০ লিগের পয়েন্ট টেবলের সাতে রয়েছে রাঢ় টাইগার্স। ৫ ম্যাচ খেলে ২টিতে জিতেছে তারা, পয়েন্ট ৪। ১৬ওভারের মধ্যে ম্যাচ জেতে কলকাতা টাইগার্স। ৪ উইকেটে ১১৮ রান তুলে ম্যাচ জিতে নেয় অভিষেকের টিম।