Ind vs Aus BGT 2023: সাইট স্ক্রিন থেকে ‘সোনা’ খুঁজে রাতারাতি নায়ক আমেদাবাদের দর্শক

Ravi Shastri : পুরো ঘটনা চলাকালীন কমেন্ট্রি করছিলেন রবি শাস্ত্রী। তাঁর দেওয়া বিবরণী শুনে সবথেকে বেশি খুশি হয়েছেন মোহিত। মোহিতের বল খুঁজে পাওয়াকে শাস্ত্রী সোনা খুঁজে পাওয়ার সঙ্গে তুলনা করেছেন।

Ind vs Aus BGT 2023: সাইট স্ক্রিন থেকে 'সোনা' খুঁজে রাতারাতি নায়ক আমেদাবাদের দর্শক
Image Credit source: Cricket Australia
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 6:59 PM

আমেদাবাদ: চতুর্থ টেস্টের দ্বিতীয় দিনের শেষ ওভারে ক্রিজে ভারতের ওপেনিং জুটি। আক্রমণাত্মক মেজাজেই ব্যাট করছিলেন শুভমন গিল (Shubman Gill) এবং রোহিত শর্মা (Rohit Sharma)। শেষ ওভারে নাথান লিয়ঁর (Nathan Lyon) ডেলিভারিতে স্টেপ আউট করে ছক্কা মারেন শুভমন গিল। সাইট স্ক্রিনের চাদরে ঢাকা অংশে গিয়ে আটকে যায় বলটি। সেই বল খোঁজা নিয়ে নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছিল। নতুন বলও নেওয়ার জন্য প্রস্তুত ছিলেন আম্পায়াররা। হঠাৎ সেই বল খুঁজে দিয়ে ইতিমধ্যেই ভাইরাল হয়েছেন আমেদাবাদের এক তরুণ দর্শক। এখন তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। রীতিমতো ভাইরাল তিনি। Cricket.com.au এর খবর অনুযায়ী ওই তরুণের নাম মোহিত ছাবড়া। কিন্তু কে এই মোহিত? কীই বা বললেন! বিস্তারিত জেনে নিন TV9 Bangla-র এই প্রতিবেদনে।

বয়স মাত্র চব্বিশ। ডাক্তারির পড়াশোনা করছেন মোহিত। টেস্ট দেখতে মাঠে এসেছিলেন। হয়তো ভাবেননি এই ভাবে সকলের নজর কেড়ে নেবেন। একটি সাক্ষাৎকারে মোহিত জানান, “প্রথমে আমি বল খুঁজে পাইনি। হাত নাড়িয়ে সেই ইঙ্গিতও দিই। তখনই আম্পায়ার ইশারা করে বলেন বল খুঁজতে হবে না, আমার জন্য ব্যাটারদের অসুবিধা হচ্ছে। তাই সরে আসি। কিন্তু তখনই আমার এক পায়ের চপ্পলটি ওখানে আটকে যায়। পরে আবার যখন আমি চপ্পলটি আনতে যাই তখন দেখি আমার পায়ের নিচেই বলটি পড়ে আছে এবং বলটি মাঠে পাঠিয়ে দিই। সেই মুহূর্তে এতটাই উচ্ছসিত ছিলাম, বুঝেই উঠতে পারিনি কী হয়ে গেল। পরে টিভিতে ক্লিপিং দেখে পুরো ব্যাপারটা বুঝি”।

এরপর থেকেই তাঁকে নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কয়েক ঘন্টার মধ্যেই তিনি ভাইরাল হয়ে যান। মোহিত বলেন “প্রায় রাত ২-৩ টে নাগাদ আমি ঘুমোতে যাই, অনেক ফ্রেন্ড রিকোয়েস্ট আসতে থাকে। সোশ্যাল মিডিয়ায় আমাকে নিয়ে হইচই হচ্ছে দেখে ভালো লাগছিল। অনেকে মজার মজার কমেন্ট করছেন। সেগুলি দেখছিলাম”।

পুরো ঘটনা চলাকালীন কমেন্ট্রি করছিলেন রবি শাস্ত্রী। তাঁর দেওয়া বিবরণী শুনে সবথেকে বেশি খুশি হয়েছেন মোহিত। মোহিতের বল খুঁজে পাওয়াকে শাস্ত্রী সোনা খুঁজে পাওয়ার সঙ্গে তুলনা করেছেন। মোহিত এটিকে চিরকালীন স্মৃতি বলে মনে করছেন। তিনি বলেন, “তিনি (রবি শাস্ত্রী) যে ভাবে ঘটনাটি বর্ণনা করেছেন, সেটি সত্যই অনবদ্য। আমরা ভারতীয়রা রবি শাস্ত্রী এবং হর্ষ ভোগলের কমেন্ট্রির ভক্ত। তাঁর কমেন্ট্রির অংশ হতে পেরে ভালো লাগছে”।