Hardik-Natasa: ভিডিয়ো: হার্দিকের প্রাক্তন স্ত্রী নাতাশার গলায় নজরকাড়া ‘A’ পেনডেন্ট, নেপথ্যে ছেলে অগস্ত্য নাকি…

বাংলাদেশের বিরুদ্ধে দেশের মাটিতে হওয়া টি-২০ সিরিজে সম্প্রতি সিরিজ সেরার পুরস্কার পেয়েছেন হার্দিক পান্ডিয়া। তাঁকে নিয়ে প্রায় সব সময়ই ভারতীয় ক্রিকেট মহলে চর্চা হয়। পিছিয়ে নেই তাঁর প্রাক্তন স্ত্রী নাতাশা স্তানকোভিচও।

Hardik-Natasa: ভিডিয়ো: হার্দিকের প্রাক্তন স্ত্রী নাতাশার গলায় নজরকাড়া 'A' পেনডেন্ট, নেপথ্যে ছেলে অগস্ত্য নাকি...
Hardik-Natasa: ভিডিয়ো: হার্দিকের প্রাক্তন স্ত্রী নাতাশার গলায় নজরকাড়া 'A' পেনডেন্ট, নেপথ্যে ছেলে অগস্ত্য নাকি...
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 7:46 PM

কলকাতা: মাঝে মাঝেই হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) খবরের শিরোনামে থাকেন। বাংলাদেশের বিরুদ্ধে দেশের মাটিতে হওয়া টি-২০ সিরিজে সম্প্রতি সিরিজ সেরার পুরস্কার পেয়েছেন হার্দিক। তাঁকে নিয়ে প্রায় সব সময়ই ভারতীয় ক্রিকেট মহলে চর্চা হয়। পিছিয়ে নেই তাঁর প্রাক্তন স্ত্রী নাতাশা স্তানকোভিচও (Natasa Stankovic)। সার্বিয়ান মডেল নাতাশা এ বার আলোচনায়। সম্প্রতি মুম্বইয়ে তাঁকে দেখা গিয়েছে একেবারে ফুরফুরে মেজাজে। পরে তাঁর নীল জিনস ও শার্ট ছিল। আর তাঁর গলায় ছিল একটি A অক্ষরের পেনডেন্ট। যেটি সকলের নজর কেড়েছে। এ বার নেটিজ়েনরা ভাবতে শুরু করেছেন, নাতাশা A অক্ষরের পেনডেন্ট ছেলে অগস্ত্যর জন্য পরেছেন, নাকি নেপথ্যে অন্য কিছু?

আসলে এ বছর হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের বিচ্ছেদের পর ঘুরে ফিরে সার্বিয়ান সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে অ্যালেকজান্ডার অ্যালেক্সের। এই অ্যালেকজান্ডার অবশ্য হার্দিকেরও পরিচিত। নাতাশা-হার্দিকের বিয়েতেও তিনি উপস্থিত ছিলেন। অ্যালেকজান্ডার ফিটনেস ট্রেনার ও সার্বিয়ান মডেল। সেই সূত্রেই নাতাশা ও তাঁর পূর্ব পরিচয়। মাঝে মাঝে যদিও নাতাশা ও অ্যালেকজান্ডারের ডেটিংয়ের গুঞ্জনও শোনা যায়। তাই নেটিজ়েনরা নাতাশার গলায় A পেনডেন্ট দেখে অ্যালেকজান্ডার যোগ টানার চেষ্টা করেছেন। নাতাশা কী কারণে ওই পেনডেন্টটি পরেছেন, তা অবশ্য জানা যায়নি।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

সপ্তাহ খানেক আগে নাতাশা স্তানকোভিচ ও ইউটিউবার এলভিস যাদবের নতুন গান ‘Tere Krke’ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় বিশ্বজয়ী অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের পর এটাই নাতাশার প্রথম কাজ। গত ৮ দিনে ইউটিউবে এই গানটি ২.৩ লক্ষ ভিউ হয়েছে।