Champions Trophy 2025: চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে আসবেই ভারত… আত্মবিশ্বাসের সুর ঝরে পড়ছে কার গলায়?

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য পাকিস্তানের বেশ কিছু স্টেডিয়াম ঢেলে সাজানো হচ্ছে। সেই প্রসঙ্গে পিসিবি প্রধান মহসিন নকভি লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে স্থানীয় মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানে স্বাভাবিকভাবেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের অংশ নেওয়া নিয়ে কথা ওঠে।

Champions Trophy 2025: চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে আসবেই ভারত... আত্মবিশ্বাসের সুর ঝরে পড়ছে কার গলায়?
Champions Trophy 2025: চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে আসবেই ভারত... আত্মবিশ্বাসের সুর ঝরে পড়ছে কার গলায়?
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 8:21 PM

কলকাতা: চ্যাম্পিয়ন্স ট্রফি (Champions Trophy 2025) খেলতে পাকিস্তানে যাবে টিম ইন্ডিয়া (Team India)? এটাই বিগত কয়েক দিন ধরে লাখ টাকার প্রশ্ন। নানা মুনির নানা মতের মতো, মাঝে মাঝেই শোনা যায় এই নিয়ে নানান কথা। এ বার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) চেয়ারম্যান মহসিন নকভি জানিয়েছেন, তিনি আত্মবিশ্বাসী যে সব দলই চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে। শুধু তাই নয়, নকভি বিশেষ করে উল্লেখ করেছেন পাকিস্তানের চিরশত্রু টিম ইন্ডিয়ার কথাও। টিম ইন্ডিয়ার চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা নিয়ে কী বলেছেন পিসিবি প্রধান?

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য পাকিস্তানের বেশ কিছু স্টেডিয়াম ঢেলে সাজানো হচ্ছে। সেই প্রসঙ্গে পিসিবি প্রধান মহসিন নকভি লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে স্থানীয় মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানে স্বাভাবিকভাবেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের অংশ নেওয়া নিয়ে কথা ওঠে। তিনি বলেন, ‘আমরা চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজন করার জন্য তৈরি। সব দলই আসবে।’

বর্তমান বিসিসিআই সেক্রেটারি এবং আইসিসি চেয়ারম্যান (১ ডিসেম্বর থেকে খাতায়-কলমে দায়িত্ব নেবেন) জয় শাহর সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে পিসিবি চেয়ারম্যানের কোনও বৈঠক হবে? তা নিয়ে জানতে চাওয়া হলে মহসিন নকভি বলেন, ‘আমার মনে হয় তাঁর মিটিংয়ের সূচি এখনও নির্ধারিত হয়েছে বলে। এখনও পর্যন্ত খবর নেই যে কোনও দল আসবে না। আর ভারতীয় টিম আসতে চায় না, এমন কিছু আমি জানি না। ফলে আশা করছি সব দলই পাকিস্তানে খেলতে আসবে।’

এই খবরটিও পড়ুন

গত বছর এশিয়া কাপের আয়োজক ছিল পাকিস্তান। ভারতীয় ক্রিকেট টিম সে দেশে খেলতে যায়নি। হাইব্রিড মডেলে গত বছরের এশিয়া কাপে টিম ইন্ডিয়ার ম্যাচগুলি শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয়েছিল। এ বার চ্যাম্পিয়ন্স ট্রফির ক্ষেত্রে তেমন কিছু হবে কিনা, তা সময়ই বলবে।