Anushka Sharma and Sakshi Dhoni : ধোনি-বিরাটের জন্য নয়, সাক্ষী-অনুষ্কার অতীত এক সুতোয় বাঁধা

MS Dhoni-Virat Kohli : মাহির ছত্রছায়ার বিরাটের ক্যাপ্টেন হয়ে ওঠার গল্প সকলের জানা। ধোনির সঙ্গে বিরাটের সম্পর্ক বেশ ভালো। মাহি ও কোহলির ঘরণীরাও পিছিয়ে নেই। তাঁদের স্ত্রীদের পরিচয় কারও অজানা নয়। তবে অনেকেই জানেন না ধোনির স্ত্রী সাক্ষী ধোনি (Sakshi Dhoni) ও বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) অতীত এক সুতোয় বাঁধা।

Anushka Sharma and Sakshi Dhoni : ধোনি-বিরাটের জন্য নয়, সাক্ষী-অনুষ্কার অতীত এক সুতোয় বাঁধা
Anushka Sharma and Sakshi Dhoni : ধোনি-বিরাটের জন্য নয়, সাক্ষী-অনুষ্কার অতীত এক সুতোয় বাঁধা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 8:00 AM

নয়াদিল্লি : ভারতের দুই জনপ্রিয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ও বিরাট কোহলি (Virat Kohli)। মাহির ছত্রছায়ার বিরাটের ক্যাপ্টেন হয়ে ওঠার গল্প সকলের জানা। ধোনির সঙ্গে বিরাটের সম্পর্ক বেশ ভালো। মাহি ও কোহলির ঘরণীরাও পিছিয়ে নেই। তাঁদের স্ত্রীদের পরিচয় কারও অজানা নয়। তবে অনেকেই জানেন না ধোনির স্ত্রী সাক্ষী ধোনি (Sakshi Dhoni) ও বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) অতীত এক সুতোয় বাঁধা। সাক্ষী ও অনুষ্কার মধ্যে অনেকগুলি মিল রয়েছে। এই যেমন তাঁদের স্বামীরা ভারতীয় দলের জনপ্রিয় ক্রিকেটার। দু’জনেরই কন্যাসন্তান রয়েছে। তাঁদের স্বামীরা ক্রিকেটে এবং তাঁরা নিজেদের কেরিয়ারে সফল। কিন্তু তাঁদের অতীতে কীভাবে জড়িয়ে রয়েছে, তা জানলে অবাক হবেন। বিস্তারিত রইল TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাক্ষী ও অনুষ্কার কিছু পুরনো ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে ছোট্ট অনুষ্কা ও সাক্ষী রয়েছে একফ্রেমে। আসলে তাঁরা অতীতে অসমের এক স্কুলে পড়তেন। অনুষ্কার বাবা রিটায়ার্ড কর্নেল অজয় কুমার শর্মারের একসময় অসমে পোস্টিং হয়েছিল। তখন অনুষ্কা ভর্তি হয়েছিলেন সেন্ট মেরি স্কুলে। আর সেই স্কুলে সাক্ষীও পড়তেন। ফলে ছেলেবেলাতেই তাঁরা একে অপরের পরিচিত ছিলেন। যদিও পরবর্তীতে দু’জনের তা মনে ছিল না। তবে তাঁরা যে একই স্কুলে পড়তেন তার প্রমাণ রয়েছে। আর তা রয়েছে ছবিতে। অতীতে এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন,  তিনি ও সাক্ষী ছেলেবেলায় সহপাঠী ছিলেন।

View this post on Instagram

A post shared by Instant Bollywood (@instantbollywood)

সাক্ষীর সঙ্গে নিজের ছেলেবেলার এক ছবি পরে খুঁজে পেয়েছিলেন অনুষ্কা। সেই ছবিটি নিয়ে অনুষ্কা বলেন, ‘সাক্ষী ওই সময় পরী সেজেছিল। আর আমি আমার আইডল মাধুরী দীক্ষিতের মতো ঘাগরা পরেছিলাম।’ পরবর্তীতে তাঁরা বড় হওয়ার পরও একই স্কুলে পড়াশুনা করেছিলেন। সেই ছবিও ভাইরাল নেটদুনিয়ায়। যেখানে অনুষ্কা ও সাক্ষীকে তাঁদের বন্ধু-বান্ধবের সঙ্গে দেখা গিয়েছে। যা দেখে মনে হয়েছে, শীতকালে বন্ধুদের সঙ্গে কোনও অনুষ্ঠানে গিয়েছিলেন সাক্ষী ও অনুষ্কা।