BAN vs NZ, Live Streaming: চেন্নাইয়ে মুখোমুখি বাংলাদেশ নিউজিল্যান্ড, কোথায় কখন দেখবেন ম্য়াচটি?

Bangladesh vs New Zealand ICC world Cup 2023 Live Match Score: ফলে কিউয়িদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া হয়ে উঠবে বাংলাদেশ। সাকিবদের মুখোমুখি হওয়ার আগেই কিউয়ি কোচ গ্যারি স্টিডের গলায় শোনা গিয়েছে আত্মবিশ্বাসের সুর। বাংলাদেশ বিশ্বকাপ জেতার মতো দল নয় বলে মন্তব্য করেছেন তিনি। এ ছাড়া বাংলাদেশের বিরুদ্ধে কিউয়িদের চিন্তা দূর করেছে অধিনায়ক কেন উইলিয়ামসনের কামব্যাক।

BAN vs NZ, Live Streaming: চেন্নাইয়ে মুখোমুখি বাংলাদেশ নিউজিল্যান্ড, কোথায় কখন দেখবেন ম্য়াচটি?
বাংলাদেশ বনাম নিউজিল্য়ান্ড
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2023 | 6:35 PM

চেন্নাই:দেখতে-দেখতে বেশ ভালোই জমে উঠেছে এ বারের বিশ্বকাপ (ICC ODI World Cup 2023)। আজ, বৃহস্পতিবার লখনউয়ের একানা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ৫ বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। গতকাল, অর্থাৎ শুক্রবার পরীক্ষা বাংলাদেশ ও নিউজিল্যান্ডের। প্রথমে ইংল্য়ান্ড ও পরে নেদারল্যান্ডকে হারিয়ে ফুরফুরে মেজাজে কিউয়িরা। এই দু’টি ম্যাচেই নজর কেড়েছেন কিউয়ি তারকা রাচিন রবীন্দ্র,উইল ইয়ংরা। অন্যদিকে বিশ্বকাপের শুরুটা  আফগানদের হারিয়ে হলেও, দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে হারতে হয়েছে সাকিবদের। ফলে কিউয়িদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া হয়ে উঠবে বাংলাদেশ। সাকিবদের মুখোমুখি হওয়ার আগেই কিউয়ি কোচ গ্যারি স্টিডের গলায় শোনা গিয়েছে আত্মবিশ্বাসের সুর। বাংলাদেশ বিশ্বকাপ জেতার মতো দল নয় বলে মন্তব্য করেছেন তিনি। এ ছাড়া বাংলাদেশের বিরুদ্ধে কিউয়িদের চিন্তা দূর করেছে অধিনায়ক কেন উইলিয়ামসনের কামব্যাক। চোটের কারণে প্রথম দুই ম্যাচে তাঁকে পাওয়া না গেলেও বাংলাদেশের বিরুদ্ধে খেলবেন তাঁরা। সাকিবদের বিরুদ্ধে কিউয়িদের লড়াইটা আদৌ সহজ হবে কি না তাই এখন দেখার। কবে, কোথায় কীভাবে দেখবেন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি কবে হবে?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি গতকাল, অর্থাৎ ১৩ অক্টোবর হবে।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি কোথায় হবে?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে হবে।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি কখন হবে?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি শুরু হবে দুপুর ২ টোয়।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটির টস কখন হবে?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটির টস হবে দুপুর ১.৩০ টায়।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটি কোথায় দেখতে পাবেন?

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচটির সরাসরি সম্প্রচার দেখতে পাবেন স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়া এই ম্যাচটির লাইভ সম্প্রচার পাবেন ডিজনি প্লাস হটস্টারে। পাশাপাশি এই ম্যাচের প্রত্যেক মুহূর্তের আপডেট পাবেন TV9 Bangla Sports-এর লাইভ ব্লগে।