আইপিএলের আগে টিকা, উদ্যোগী বোর্ড

দেশের মাঠে আইপিএল শুরুর আগে ক্রিকেটারদের টিকাকরণ করাতে উদ্যোগী হয়েছে বোর্ড। করোনা প্রতিরোধে টিকাকরণ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দেশে। দেশীয় ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবে চটজলদি তাদের টিকাকরণ করিয়ে নিতে চায় বিসিসিআই।

আইপিএলের আগে টিকা, উদ্যোগী বোর্ড
২০২১ আইপিএল দেশেই করতে চায় বোর্ড। ছবি: টুইটার
sushovan mukherjee

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 31, 2021 | 4:11 PM

নয়াদিল্লি: কোভিডের কারণে গতবছর দেশের মাঠে আইপিএল হয়নি। সংযুক্ত আরব আমিরশাহি আয়োজিত হয়েছিল দেশের জনপ্রিয় টি-২০ টুর্নামেন্ট। তবে চলতি বছরের আইপিএল দেশের মাঠেই করতে মরিয়া ভারতীয় ক্রিকেট বোর্ড। নির্ধারিত সময়ে আইপিএল আয়োজনের ব্যাপারে আশাবাদী বিসিসিআই।

আরও পড়ুন: এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট জয়

দেশের মাঠে আইপিএল আয়োজনের জন্য সবরকম প্রস্তুতি শুরু করে দিয়েছে সৌরভের বোর্ড। তার জন্য কেন্দ্রীয় সরকারের সঙ্গে কথাও চালাচ্ছেন কর্তারা। দেশের মাঠে আইপিএল শুরুর আগে ক্রিকেটারদের টিকাকরণ করাতে উদ্যোগী হয়েছে বোর্ড। করোনা প্রতিরোধে টিকাকরণ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দেশে। দেশীয় ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবে চটজলদি তাদের টিকাকরণ করিয়ে নিতে চায় বিসিসিআই। ক্রিকেটারদের ভ্যাকসিনের ব্যবস্থা করতে কেন্দ্র সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে সৌরভের বোর্ড।

বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমাল সরকারিভাবে এ বিষয়টির কথা উল্লেখ করেন। তিনি এও জানান, আইপিএল আয়োজনের জন্য সংযুক্ত আরব আমিরশাহির থেকে ভারত অনেক সুরক্ষিত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla