Celebrity Cricket League: সেলিব্রিটি ক্রিকেট লিগের ঢাকে কাঠি, দেখে নিন পূর্ণ সূচি…

Bengal Tigers: বাংলা টিমে অতি পরিচিত মুখ অভিনেতা দেব, যীশু সেনগুপ্ত, জীতু কমল, উদয় এবং ইন্দ্রাশিস। এ ছাড়াও বিশিষ্ট অভিনেতাদের মধ্যে রয়েছেন মনোজ তিওয়ারি, রবি কিষেণ, সুধীর বাবু, বরুণ ধাওয়ান, অহন শেট্টি। টিম অ্যাম্বাসাডর হিসেবে থাকছেন তারকা অভিনেত্রীরা। এর মধ্যে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, শ্রুতি হাসান, কীর্তি সুরেশ। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার টিভি নাইন।

Celebrity Cricket League: সেলিব্রিটি ক্রিকেট লিগের ঢাকে কাঠি, দেখে নিন পূর্ণ সূচি...
Image Credit source: Screengrab
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 5:21 PM

মুম্বই : পর্দায় তাঁদের অভিনয় দেখেছেন। তাঁদের মধ্যে অনেকের ক্রিকেট প্রতিভাও কম নয়। গত বারের মতো এ বারও দেখা যাবে। ১৮ ফেব্রুয়ারি শুরু হচ্ছে এ বারের সেলিব্রিটি ক্রিকেট লিগ। আট দলের এই টুর্নামেন্টে রয়েছে বাংলার দলও। বেঙ্গল টাইগার। শনিবার রাতে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে ওপেনিং সেরিমনি অনুষ্ঠিত হয়। টলিউড-বলিউডই শুধু নয়, দেশের বিভিন্ন ফিল্ম ইন্ড্রাস্টির তারকারা অংশ নেবেন আট দলের এই প্রতিযোগিতায়। আটটি দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। ১৬টি লিগের ম্যাচ এবং দুটি সেমিফাইনালের পর ঠিক হবে, ট্রফির ম্যাচে কারা যোগ্য়তা অর্জন করবে। বিস্তারিত TV9Bangla-য়।

মুম্বইয়ে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড-বলিউডের তারকারা। মাঠে নামার জন্য মুখিয়ে রূপোলী পর্দার জনপ্রিয় তারকারা। মোট আটটি দল হল বেঙ্গল টাইগার্স, মুম্বই হিরোস, কেরালা স্ট্রাইকার্স, চেন্নাই রাইনোস, তেলেগু ওয়ারিয়র্স, কর্ণাটক বুলডোজার্স, পঞ্জাব দি শের এবং ভোজপুরি দাবাং। পুল এ-তে রয়েছে বেঙ্গল টাইগার্স, চেন্নাই রাইনোস, কেরালা স্ট্রাইকার্স এবং পঞ্জাব দি শের। পুল বি-তে রয়েছে ভোজপুরি দাবাং, কর্ণাটক বুলডোজার্স, মুম্বই হিরোস এবং তেলেগু ওয়ারিয়র্স। মুম্বই টিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সলমন খান। এই দলের কর্ণধার সোহেল খান। কেরল টিমের অন্য়তম কর্ণধার মোহনলাল। বেঙ্গল টাইগার্সের কর্ণধার বনি কাপুর। বাংলা দলকে নেতৃত্ব দেবেন যীশু সেনগুপ্ত। মুম্বই দলের অধিনায়ক রীতেশ দেশমুখ, পঞ্জাবের সোনু সুদ, কর্ণাটকের কেইশা সুদীপ এবং ভোজপুরি দাবাংয়ের অধিনায়ক মনোজ তিওয়ারি। টি-১০ ফরম্যাটে খেলা হবে।

CCL FIXTURE

খেলোয়াড়দের মধ্যে রয়েছেন, বলিউড-টলিউডের বিশিষ্ঠ অভিনেতারা অংশ নেবেন এই টুর্নামেন্টে। আট দলের এই টুর্নামেন্টে বাংলা থেকে রয়েছে ‘বেঙ্গল টাইগার’। বাংলা টিমে অতি পরিচিত মুখ অভিনেতা দেব, যীশু সেনগুপ্ত, জীতু কমল, উদয় এবং ইন্দ্রাশিস। এ ছাড়াও বিশিষ্ট অভিনেতাদের মধ্যে রয়েছেন মনোজ তিওয়ারি, রবি কিষেণ, সুধীর বাবু, বরুণ ধাওয়ান, অহন শেট্টি। টিম অ্যাম্বাসাডর হিসেবে থাকছেন তারকা অভিনেত্রীরা। এর মধ্যে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, শ্রুতি হাসান, কীর্তি সুরেশ। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার টিভি নাইন।