RCB, IPL 2023 : গিলের বোন প্রথম নন, দলের ক্রিকেটারের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও ছাড়েনি RCB সমর্থকরা!

RCB fans Trolled Shubman Gill's Sister : খেলায় হার-জিত থাকবেই। কিন্তু বিরাটদের হারের পর আরসিবি ফ্যানরা নেটমাধ্যমে যে তাণ্ডব শুরু করেছে তা মোটেও কাম্য নয়। শুভমন গিলকে চূড়ান্তভাবে আক্রমণ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

RCB, IPL 2023 : গিলের বোন প্রথম নন, দলের ক্রিকেটারের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও ছাড়েনি RCB সমর্থকরা!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 7:56 PM

কলকাতা: ‘Ee Sala Cup Namde’ (এ বছর কাপ আমাদের)। নাহ্, এ বারও আরসিবি ফ্যানদের মুখের এই স্লোগান সত্যি হল না। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ম্যাচে হেরে আইপিএলের (IPL 2023) গ্রুপ পর্ব থেকেই বিদায়। টানা দু’বছর প্লে অফের গণ্ডি ছুঁতে পারলেন না বিরাট কোহলিরা। গত রবিবার, বিরাট কোহলির রেকর্ড শতরান সত্ত্বেও হেরে যায় আরসিবি। যার নেপথ্যে শুভমন গিলের (Shubman Gill) অনবদ্য শতরান। সেঞ্চুরির পাল্টা সেঞ্চুরিতে শেষ পর্যন্ত মাথা নীচু করে মাঠ ছাড়েন কোহলিরা (Virat Kohli)। বিরাট কোহলি, মহম্মদ সিরাজদের ছলছল চোখ মনের কষ্টের জানান দিচ্ছিল। খেলায় হার-জিত থাকবেই। কিন্তু বিরাটদের হারের পর আরসিবি ফ্যানরা নেটমাধ্যমে যে তাণ্ডব শুরু করেছে তা মোটেও কাম্য নয়। শুভমন গিলকে চূড়ান্তভাবে আক্রমণ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেন, গিল সেঞ্চুরি হাঁকিয়ে অপরাধ করেছেন। ছাড় পাননি শুভমনের ছোট বোন শাহনীল গিলও। এভাবে ভাই-বোনকে সোশ্যাল মিডিয়ায় নজিরবিহীনভাবে গালাগালি করায় আরসিবি (RCB) ফ্যানদের নিয়ে ছিছিকার। শুভমন গিল তো বিপক্ষ টিমের ক্রিকেটার। আরসিবি ফ্যানরা টিমের এক ক্রিকেটারের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও ছাড়েনি তারা। বিরাট কোহলির ওই সতীর্থর পেজে গিয়ে অশ্রাব্য ভাষায় গালাগালি করেছিল আরসিবি ফ্যানরা। বিস্তারিত রইল TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

ঘটনাটি ২০২১ সালের আইপিএলের। করোনার কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে বসেছিল আইপিএলের আসর। শারজার মাঠে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ব্যাট করে কেকেআরকে বেশ চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়েছিল আরসিবি। তবে ম্যাচের রং বদলে যায় অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ড্যানিয়েল ক্রিশ্চিয়ানের ওভারে। ড্যান ক্রিশ্চিয়ানকে পিটিয়ে এক ওভারে তিন ছক্কা হাঁকান সুনীল নারিন। ওই ওভাবে মোট ২২ রান দেন তিনি। শেষ ওভারে সাত রান ডিফেন্ড করার চ্যালেঞ্জ ছিল ক্রিশ্চিয়ানের সামনে। কিন্তু রান আটকাতে পারেননি। আরসিবি ছিটকে যেতেই দলের সমর্থকদের বিদেশি ক্রিকেটারের স্ত্রী জর্জিয়া ডুনকে অশ্রাব্য ভাষায় গালাগালি করে সমর্থকরা। গর্ভবতী স্ত্রীকে নোংরা গালিগালাজ করায় গর্জে উঠেছিলেন ড্যান ক্রিশ্চিয়ান। সেইসময় সতীর্থর পাশে দাঁড়ান গ্লেন ম্যাক্সওয়েল।

গত রবিবার শুভমন গিলের বোন শাহনীল চিন্নাস্বামীতে আরসিবি বনাম গুজরাট টাইটান্স ম্যাচ দেখতে গিয়েছিলেন। গ্যালারিতে স্বাভাবিকভাবেই দাদার হয়ে গলা ফাটিয়েছেন। ইন্সটাগ্রাম স্টোরিতে একাধিক ছবি শেয়ার করেন গিলের বোন। ম্যাচ শেষে সেইসব ছবিতে কুৎসিত আক্রমণ করে আরসিবি ও বিরাট কোহলির সমর্থক বলে দাবি করা কিছু মানুষ। শাহনীলের প্রোফাইলের লিঙ্ক শেয়ার করে অন্যদের গালিগালাজ করার আমন্ত্রণও জানায় বেশ কয়েকজন।