DC vs CSK, IPL 2023 : আইপিএলে জার্সি বদলের ধুম, চেন্নাইয়ের বিরুদ্ধে রংধনু জার্সি ওয়ার্নারদের গায়ে

Delhi Capitals New Jersey : আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি মাঝেমধ্যেই জার্সির রঙ বদলে ফেলছে। কোনও সামাজিক বার্তা বা নির্দিষ্ট শহরের সংস্কৃতিকে শ্রদ্ধা জানাতে ভিন্ন রঙের জার্সি পরে মাঠে নামতে দেখা গিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলিকে।

DC vs CSK, IPL 2023 : আইপিএলে জার্সি বদলের ধুম, চেন্নাইয়ের বিরুদ্ধে রংধনু জার্সি ওয়ার্নারদের গায়ে
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 2:25 PM

নয়াদিল্লি: ইন্ডিয়ান প্রিমিয়র লিগে (IPL 2023) জার্সি বদলের ধুম। পরিবেশ সচেতনতায় বিরাট কোহলিদের জার্সির রঙ বদলে গিয়েছিল সবুজে। একটি ম্যাচে সবুজ জার্সি পরে খেলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর টিম। কয়েকদিন আগে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে গুজরাট টাইটান্স ল্যাভেন্ডার রঙের জার্সি পরে মাঠে নামে। শনিবার, ইডেন গার্ডেন্সে সবুজ মেরুন জার্সি পরে মাঠে নামবে লখনউ সুপার জায়ান্টস (LSG)। এ বার আরও এক ফ্র্যাঞ্চাইজি বদলে ফেলল জার্সি। ২০২৩ আইপিএলের লিগ পর্ব একেবারে শেষ পর্যায়ে। প্লে অফ নিশ্চিত হয়ে গিয়েছে গুজরাট টাইটান্সের। অন্যদিকে বিদায় নিশ্চিত দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচ দিল্লি খেলবে চেন্নাই সুপার কিংসের (DC vs CSK) বিরুদ্ধে। ঘরের মাঠে চলতি আইপিএলে নিজেদের শেষ ম্যাচে বদলে যাচ্ছে ওয়ার্নারদের জার্সি। কী রঙের জার্সি পরবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল? বিস্তারিত রইল TV9 Bangla Sportsর এই প্রতিবেদনে।

শনিবার রয়েছে আইপিএলের ডবল হেডার। দিনের প্রথম ম্যাচ দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংসের মধ্যে। অরুণ জেটলি স্টেডিয়ামে সেদিন দিল্লির শেষ ম্যাচ। ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ-রা সেদিন রংধনু জার্সি পরে মাঠে নামবেন। এই বিশেষ জার্সির তাৎপর্য কী? বৈচিত্র্যময় এই দেশকে শ্রদ্ধা জানাতে রেনবো জার্সি পরে খেলবে দিল্লি। ২০২০ সাল থেকে প্রতিটি মরসুমে অন্তত একটি ম্যাচে দিল্লি ক্যাপিটালস এই জার্সি পরে। গত মরসুমে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এই বিশেষ জার্সি পরে খেলেছিল দিল্লি। পরে সেই জার্সি নিলামে তোলার হয় কর্নাটকের একটি স্পোর্টস ইনস্টিটিউটের জন্য তহবিল জোগাড় করার জন্য। ২০২০ সালে দিল্লি এই ধারা শুরু করেছিল আরসিবির বিরুদ্ধে ম্যাচ খেলে। পরের মরসুমে রংধনু জার্সি পরে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলে রাজধানীর দলটি।

প্লে অফ থেকে বিদায় হলেও পঞ্জাব কিংসের বিরুদ্ধে গত ম্যাচ ১৫ রানে জিতে নিয়েছিল দিল্লি। সান্ত্বনার জয় নিয়ে পয়েন্ট টেবলের শেষ স্থান থেকে উঠে এসেছে তারা। সিএসকের বিরুদ্ধে চলতি আইপিএলের শেষ ম্যাচ জিতে শেষটা রঙিন করে রাখতে চায় দিল্লি।