Virat Kohli: গ্রেফতার হতে পারেন কোহলি! টুইট ঘিরে তোলপাড়

এই তো সবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দেড়শতরান হাঁকিয়েছেন। তাহলে এমন কী করলেন বিরাট যাতে গ্রেফতার হতে পারেন তিনি?

Virat Kohli: গ্রেফতার হতে পারেন কোহলি! টুইট ঘিরে তোলপাড়
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 10:03 AM

নয়াদিল্লি: গুজরাট পুলিশের হাতে গ্রেফতার হতে পারেন বিরাট কোহলি! আশঙ্কা প্রকাশ করে টুইট করেছে বিরাটের (Virat Kohli) নিজের শহর দিল্লির পুলিশ। দিল্লি পুলিশের (Delhi Police) টুইটে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক গত রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Border-Gavaskar Trophy) তিনবছরের বেশি সময় পর টেস্টে শতরান হাঁকিয়েছেন। দ্বিশতরানের দিকে এগোচ্ছিলেন। তবে ডবল সেঞ্চুরির স্বপ্ন পূরণ হয়নি। যাই হোক, এসবের মাঝে হঠাৎ গ্রেফতারির কথা কেন? কী এমন করলেন বিরাট, যে কারণে গুজরাট পুলিশের হাতে তাঁর গ্রেফতার হওয়ার শঙ্কা প্রকাশ করেছে দিল্লি পুলিশ? বিরাট অনুরাগীদের চোখ কপালে উঠেছে। পুরো বিষয়টি কী? জেনে নিন TV9 Banglaর এই প্রতিবেদনে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে ১৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন বিরাট। আন্তর্জাতিক ক্রিকেটে এটি তাঁর ৭৫তম শতরান এবং ২৮তম টেস্ট সেঞ্চুরি। ২০১৯ সালের পর, ১২০৫ দিন, ২৪টি টেস্ট ও ৪২টি ইনিংসের অপেক্ষার পর এসেছে সেঞ্চুরি। পূরণ করেন দেড়শতরানও। মাত্র ১৪ রানের জন্য হাতছাড়া হয় দ্বিশতরান। উল্টোদিক থেকে আর একটু সঙ্গ পেলেই ঠিক চলে আসত ডবল সেঞ্চুরি। সেদিন ১৮৬ রানের ইনিংস খেলেন বিরাট। স্ত্রী অনুষ্কা শর্মার দাবি অনুযায়ী, সেদিন অসুস্থতা নিয়ে সারাদিন ব্যাটিম করে গিয়েছেন বিরাট। এই ইনিংস সবদিক থেকেই স্মরণীয় হয়ে থাকবে কোহলির কাছে। তিনবছর সময়টা তো কম নয়। কিন্তু এমন স্মরণীয় ইনিংস খেলার মাঝেই গ্রেফতারির খবর কেন?

দিল্লি পুলিশের প্রথমদিকে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। টুইটারে লেখা হয়, ” প্রিয় গুজরাট পুলিশ। বিদেশি অতিথিদের এভাবে পেটানোর জন্য আমাদের ঘরের ছেলে বিরাট কোহলিকে অভিযোগ দায়ের করবেন না।” এখানে বিদেশি বলতে অস্ট্রেলিয়া টিমকে বোঝানো হয়েছে। আর পেটানোর অর্থ হল, ব্যাট হাতে অজি বোলারদের বিরুদ্ধে রানের বর্ষণ। অর্থাৎ মজা করেই টুইটটি করেছিল দিল্লি পুলিশ। টুইটটি ছড়িয়ে পড়তে বিশেষ সময় লাগেনি। দিল্লি পুলিশের রসিকতায় নেটিজেনরা বেশ মজা পেয়েছেন।