Hardik Pandya: তাঁর বিকল্প তৈরি! টের পেয়েই কি জোরকদমে অনুশীলন শুরু হার্দিকের?

Watch Video: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া তাঁর ঘরের মাঠ বরোদায় নিজের অনুশীলন করার এক ভিডিয়ো শেয়ার করেছেন। তারপর থেকেই নেটিজ়েনরা বলাবলি করছেন, ভারতীয় দলে হার্দিকের একাধিক বিকল্প তৈরি হয়ে গিয়েছে সেটা টের পেয়েই নিজের অনুশীলনের ভিডিয়ো শেয়ার করেছেন হার্দিক।

Hardik Pandya: তাঁর বিকল্প তৈরি! টের পেয়েই কি জোরকদমে অনুশীলন শুরু হার্দিকের?
তাঁর বিকল্প তৈরি! টের পেয়েই কি জোরকদমে অনুশীলন শুরু হার্দিকের?
Follow Us:
| Updated on: Jan 28, 2024 | 10:23 AM

কলকাতা: টিমে তাঁর জায়গা কি টলমল? তেমনটা টের পেয়েই কি তাড়াতাড়ি অনুশীলনে ফিরলেন তিনি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া তাঁর ঘরের মাঠ বরোদায় নিজের অনুশীলন করার এক ভিডিয়ো শেয়ার করেছেন। তারপর থেকেই নেটিজ়েনরা বলাবলি করছেন, ভারতীয় দলে হার্দিকের একাধিক বিকল্প তৈরি হয়ে গিয়েছে সেটা টের পেয়েই নিজের অনুশীলনের ভিডিয়ো শেয়ার করেছেন হার্দিক। গত বছরের ওডিআই বিশ্বকাপের মাঝপথে চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সেই সময় থেকে মাঠের বাইরে ভারতীয় তারকা অলরাউন্ডার। তাঁর ২২ গজে ফেরার গুঞ্জন বার বার শোনা গিয়েছে।

২২ গজে ফেরার প্রস্তুতি শুরু হার্দিক পান্ডিয়ার… ভারতীয় অলরাউন্ডার যে ভিডিয়ো শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে তিনি বোলিং অনুশীলন করছেন। মাঠের মধ্যে দৌড়াচ্ছেন। ভিডিয়োতে তাঁকে বলতে শোনা যায়, ‘এখানে ফিরতে পেরে দারুণ লাগছে। এই মাঠ আমার কাছে মন্দিরের মতো। এখান থেকে আমি অনেক কিছু শিখেছি। আমি যদি খুব ভুল না হই তা হলে প্রায় ১৭ বছর পেছনে ফিরে গেলে, আমার সফর এখান থেকেই শুরু হয়েছিল।’

টিম ইন্ডিয়া ও MI শিবিরে সুখবর… এ বছরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। হার্দিক প্রবলভাবে চাইবেন সেই টুর্নামেন্টে খেলতে। তার জন্য বিশ্বকাপের আগে অবশ্য দেশের হয়ে কোনও টি-২০ ম্যাচ খেলার সুযোগ পাবেন না হার্দিক। কারণ, নতুন বছরে আফগানিস্তানের বিরুদ্ধে চলতি জানুয়ারিতেই শেষ টি-২০ সিরিজ খেলেছে টিম ইন্ডিয়া। এ বারের কুড়ি-বিশের বিশ্বকাপে আগে সেটাই ছিল মেন ইন ব্লুর শেষ আন্তর্জাতিক টি-২০ সিরিজ। মাস দুয়েক পরই রয়েছে আইপিএল। এ বার মুম্বই ইন্ডিয়ান্সের নেতার ভূমিকায় দেখা যাবে হার্দিককে। ফলে সেখানেই তিনি নিজেকে বিশ্বকাপের জন্য তৈরি করার সুযোগ পাবেন। এবং বিশ্বকাপের দল বাছাইয়ের জন্য বোর্ড ও নির্বাচকদের নজরে থাকবে আইপিএলে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের পারফরম্যান্স।