KKR: হঠাৎ এসেছিল SRK-র ফোন, তারপর… প্রাক্তন KKR তারকা শোনালেন অজানা গল্প

IPL: দু'বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ জিতেছে কলকাতা নাইট রাইডার্স। চলতি মরসুমে নয়া উদ্যমে আইপিএলে নামার অপেক্ষায় নাইটরা। কেকেআর ফ্র্যাঞ্চাইজি কিং খানের হৃদয়ের অনেকটা জায়গা জুড়ে রয়েছে। এই দলের সদস্যদের তিনি নিজের পরিবারের মতো মনে করেন। প্রাক্তন নাইট তারকাদের সঙ্গেও যে কারণে শাহরুখ খানের (Shah Rukh Khan) সম্পর্ক খুবই ভালো।

KKR: হঠাৎ এসেছিল SRK-র ফোন, তারপর... প্রাক্তন KKR তারকা শোনালেন অজানা গল্প
হঠাৎ এসেছিল SRK-র ফোন, তারপর... প্রাক্তন KKR তারকা শোনালেন অজানা গল্প
Follow Us:
| Updated on: Feb 01, 2024 | 4:51 PM

কলকাতা: সব সময় তিনি থাকেন ফুরফুরে মেজাজে। কিং খান মানুষটাই সেই রকম। কেকেআর ফ্র্যাঞ্চাইজি তাঁর হৃদয়ের অনেকটা জায়গা জুড়ে রয়েছে। এই দলের সদস্যদের তিনি নিজের পরিবারের মতো মনে করেন। প্রাক্তন নাইট তারকাদের সঙ্গেও যে কারণে শাহরুখ খানের (Shah Rukh Khan) সম্পর্ক খুবই ভালো। সম্প্রতি কেকেআরের প্রাক্তন তারকা শিবম মাভি (Shivam Mavi) শোনালেন SRK-র এক অজানা গল্প। কেকেআরের (KKR) জার্সিতে শিবম মাভি খেলেছেন ২০১৮ থেকে ২০২২ সাল অবধি। তারপর জোরে বোলার শিবম মাভিকে ছেড়ে দেয় নাইট শিবির। এরপর হঠাৎই একদিন শিবম মাভিকে ফোন করেন শাহরুখ। এবং বলেন…

কেকেআরে খেলার সুবাদে শাহরুখ খানের পূর্ব পরিচিত ছিলেন শিবম মাভি। সম্প্রতি এক পডকাস্টে উত্তরপ্রদেশের ২৫ বছর বয়সী শিবম মাভি জানিয়েছেন, তাঁর জাতীয় দলে অভিষেক হওয়ার আগে তাঁকে ফোন করেছিলেন বলিউডের বাদশা। গত বছরের ৩ জানুয়ারি মুম্বইয়ের ওয়াংখেড়েতে টি-২০ ফর্ম্যাটে অভিষেক হয়েছিল শিবম মাভির। তার ঠিক আগে শাহরুখ খান তাঁকে ফোন করে শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন।

শিবমের কথায়, ‘শাহরুখ খান ভীষণ হেল্পফুল। উনি আমাকে কেকেআরে যখন ছিলাম, ওঁনার কনটাক্ট নম্বর দিয়েছিলন। এবং বলেছিলেন যে কোনও সময় আমি তাঁকে ফোন করতে পারি। ভারতীয় দলে অভিষেক হওয়ার আগে উনি আমাকে ফোন করেছিলেন। ফ্র্যাঞ্চাইজি থাকার সময় সেটা হলে অন্য কথা ছিল। কিন্তু এইভাবে ব্যক্তিগত করে ওঁর কথা বলাটা পুরোপুরি আলাদা ব্যাপার ছিল। আমার ভীষণ ভালো লেগেছিল।’ ভারতের হয়ে ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শিবম মাভি। তাতে নিয়েছিলেন ৭টি উইকেট।

স্মৃতির পাতা হাতড়ে শিবম জানান, কেকেআর যখন কোনও ম্যাচ জিতত তখন শাহরুখ খান যেমন খুশি হয়ে দলকে উজ্জ্বীবিত করতেন, তেমনই দল যখন কোনও ম্যাচ হারত তখনও তিনি সকলের পাশে থাকতেন। হার-জিত খেলারই অঙ্গ। তার জন্য ভেঙে পড়ার কোনও মানে হয় না, নাইট মালিক সেই মন্ত্রই দিতেন দলের সকলকে। শাহরুখের এই অবতার শিবমের বেশ ভালো লাগত বলে জানিয়েছেন।