Prithvi Shaw: পৃথ্বীর সঙ্গে সেলফি তোলার ‘স্বপ্ন’, অবশেষে জামিন পেলেন

Sapna Gill:যা শেষ অবধি হাতাহাতির পর্যায়ে পৌঁছায়। গ্রেফতার করা হয়েছিল সোশ্য়াল মিডিয়ায় জনপ্রিয় স্বপ্না গিল এবং তাঁর বন্ধুদের। পৃথ্বীকে হেনস্থার ঘটনায় অবশেষে জামিন পেলেন স্বপ্না এবং তাঁর বন্ধুরা।

Prithvi Shaw: পৃথ্বীর সঙ্গে সেলফি তোলার 'স্বপ্ন', অবশেষে জামিন পেলেন
Image Credit source: Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2023 | 9:46 PM

মুম্বই: সেলফি নিয়ে অনেক কান্ড ঘটেছে। জাতীয় দলে এখন তেমন সুযোগ পাচ্ছেন না পৃথ্বী শ। তবে ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে তাঁর পারফরম্য়ান্স ভালোই। সদ্য শিরোনামে এসেছিলেন অন্য় কারণে। তাঁর সঙ্গে সেলফি তোলা নিয়ে ঝামেলার সূত্রপাত। যা শেষ অবধি হাতাহাতির পর্যায়ে পৌঁছায়। গ্রেফতার করা হয়েছিল সোশ্য়াল মিডিয়ায় জনপ্রিয় স্বপ্না গিল এবং তাঁর বন্ধুদের। পৃথ্বীকে হেনস্থার ঘটনায় অবশেষে জামিন পেলেন স্বপ্না এবং তাঁর বন্ধুরা। এ দিন স্বপ্না সহ বাকি তিন জনকে জামিন দেওয়া হয় কোর্টের তরফে। বিস্তারিত TV9Bangla-য়।

দিনের শুরুতে কোর্টই স্বপ্না এবং তাঁর বন্ধুদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে নেওয়ার সিদ্ধান্ত দেয়। ওরা জামিনের আবেদন করে। পুরো ঘটনাটি শোনার পর অন্ধেরী কোর্টের মেট্রোপলিটন ম্য়াজিস্ট্রেট সিপি কাশিদ জামিন মঞ্জুর করেন। গত সপ্তাহেই গ্রেফতার করা হয়েছিল তাদের। স্বপ্না গিল তাঁর আবেদনে দাবি করেন, পুরো ঘটনাই ভিত্তিহীন এবং ভুল অভিযোগ। এফআইআরে যাবতীয় তথ্য় বিকৃত করা হয়েছে বলেও তাঁর দাবি। পুলিশের আইনজীবী আতিয়া শেখ পাল্টা দাবি করেন, এই ঘটনার তদন্ত চলছে, সে কারণেই জামিনের বিপক্ষে সওয়াল করেন।

গত শুক্রবারের ঘটনা। ২৩ বছরের ক্রিকেটার পৃথ্বী শ-কে নিগৃহের অভিযোগ ওঠে অনেকের বিরুদ্ধে। সোশ্য়াল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল সহ আরও কয়েক জন পৃথ্বীর সঙ্গে সেলফি তোলা নিয়ে বিতর্ক বাঁধে। অভিযোগ ওঠে পৃথ্বীকে নিগ্রহ করেন তারা। পৃথ্বীর গাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। পুলিশের আইনজীবী সওয়ালে কোর্টকে জানান, পৃথ্বী এই ঘটনাও মারাও যেতে পারতেন। এই ঘটনার পর রাতারাতি আরও বেশি জনপ্রিয় হয়ে ওঠেন স্বপ্না গিল।