CSK, IPL 2023: ধোনির কপালে বড় ভাঁজ, আইপিএল থেকে ছিটকে গেলেন সিএসকে ক্রিকেটার!

Mukesh Chaudhary Ruled Out: গোটা সিজন থেকেই ছিটকে গেলেন চেন্নাই সুপার কিংসের তারকা পেসার। আইপিএলে প্রথম ম্যাচে নামার আগে সিএসকে শিবিরে দুঃসংবাদ।

CSK, IPL 2023: ধোনির কপালে বড় ভাঁজ, আইপিএল থেকে ছিটকে গেলেন সিএসকে ক্রিকেটার!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 8:42 PM

কলকাতা: গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শুক্রবার ১৬তম আইপিএলের (IPL 2023) উদ্বোধনী ম্যাচ। তার আগে দুঃসংবাদ সিএসকে শিবিরে। গোটা মরসুম থেকেই ছিটকে গেলেন চেন্নাই সুপার কিংসের তারকা পেসার। এমনিতেই চোটের কারণে কাইল জেমিসনকে পাচ্ছে না চেন্নাই (CSK)। চার বারের চ্যাম্পিয়নদের চিন্তা রয়েছে ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে নিয়েও। অনুশীলনে ধোনিকে সামান্য খোঁড়াতে দেখা গিয়েছে। চোটের আতঙ্ক গ্রাস করা দলটি আরও এক খারাপ খবর পেল আইপিএল শুরুর ঠিক ২৪ ঘণ্টা আগে। চোট পেয়েছিলেন দলের জোরে বোলার মুকেশ চৌধুরী (Mukesh Chaudhary)। ২০২৩ আইপিএলে তাঁকে নিয়ে শঙ্কায় ছিল চেন্নাই শিবির। আশঙ্কাই সত্যি হল। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, গোটা সিজনেই মুকেশকে পাচ্ছে না সিএসকে। গত মরসুমে হলুদ জার্সি গায়ে অনবদ্য পারফর্ম্যান্স দেখা গিয়েছিল মুকেশের। দল ব্যর্থ হলেও হিট ছিলেন মুকেশ। তাই মুকেশকে না পাওয়া ধোনির আর্মির জন্য বড় ধাক্কা। বিস্তারিত TV9 Bangla-য়।

বাঁ হাতি বোলার মুকেশ চৌধুরীকে আইপিএলের মেগা নিলামে ২০ লাখ টাকার বিনিময়ে দলে নিয়েছিল সিএসকে। আইপিএলের ১৫তম মরসুমে সিএসকের হয়ে দারুণ পারফর্ম করেন মুকেশ। ১৩টি ম্যাচে ১৬টি উইকেট নেন তিনি। মুকেশ ধারাবাহিক পারফর্ম করলেও ১৫তম আইপিএল সিএসকের জন্য মোটেও সুখের ছিল না। দল প্লে অফে পৌঁছতেই পারেনি। গতবছর বিজয় হাজারে ট্রফিতে চোট পেয়েছিলেন মুকেশ। ফাইনালের ম্যাচের পর আর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারেননি। চোট তাঁকে আইপিএল থেকেও ছিটকে দিল।

২০২৩ আইপিএল শুরুর আগে সিএসকে দ্বিতীয় বার ধাক্কা খেল ক্রিকেটারদের চোটের কারণে। নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন আগেই চোট পেয়ে পুরো মরসুম থেকে ছিটকে গিয়েছেন। জেমিসনের পরিবর্তে দক্ষিণ আফ্রিকার জোরে বোলার সিসান্ডা মগালাকে দলে নিয়েছে সিএসকে।

সিএসকে স্কোয়াড: মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন), ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, অম্বাতি রায়াডু, মইন আলি, বেন স্টোকস, অজিঙ্ক রাহানে, সিসন্ডা মগালা, রবীন্দ্র জাডেজা, শিবম দুবে, ডেভন প্রিটোরিয়াস, অহয় মণ্ডল, নিশআন্ত সিন্ধু, রাজবর্ধন হ্যাঙ্গারকর, মিশেল স্যান্টনার, শুভ্রাংশু সেনাপতি, সিমরজিত সিং, মথিসা পথিরানা, মহেশ থিকশানা, ভগৎ বর্মা, প্রশান্ত সোলাঙ্কি, শেখ রশিদ ও তুষার দেশপাণ্ডে।