১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল, ফাইনাল ১৫ অক্টোবর: সূত্র

বিদেশি ক্রিকেটারদের যাতে আইপিএলের পরবর্তী ম্যাচগুলোয় পাওয়া যায়, সে বিষয়ে প্রত্যেকটি বোর্ডের সঙ্গেই কথা চালাচ্ছে বিসিসিআই (BCCI)।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল, ফাইনাল ১৫ অক্টোবর: সূত্র
সৌজন্যে-টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 07, 2021 | 6:01 PM

নয়াদিল্লি: সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) হবে আইপিএল চোদ্দর (IPL 14) পরবর্তী অংশ। আইপিএলের বাকি ৩১টি ম্যাচ হবে সেপ্টেম্বর থেকে অক্টোবরে। যদিও বোর্ডের তরফ থেকে এখনও সূচি প্রকাশ করা হয়নি। বোর্ডের এক কর্তা বলেন, ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল ১৫ অক্টোবর।

২৫ দিনের উইন্ডোতে হবে আইপিএল। আইপিএল শেষ হওয়ার পর হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup)। আবু ধাবি, দুবাই আর শারজাহ- ৩টে স্টেডিয়ামেই হবে আইপিএলের বাকি ৩১টি ম্যাচ। ইংল্যান্ডের ক্রিকেটের ডিরেক্টর অ্যাশলে জাইলস আগেই জানিয়েছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইপিএলে খেলবে না ইংল্যান্ডের ক্রিকেটাররা। তবে এ বিষয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে কথাবার্তা চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআইয়ের সেই কর্তা জানান, ইসিবির সঙ্গে বোর্ডের কথা ভালো দিকেই এগোচ্ছে।

বিদেশি ক্রিকেটারদের যাতে আইপিএলের পরবর্তী ম্যাচগুলোয় পাওয়া যায়, সে বিষয়ে প্রত্যেকটি বোর্ডের সঙ্গেই কথা চালাচ্ছে বিসিসিআই (BCCI)। এখন দেখার আইপিএলের সূচি প্রকাশের পর বাকি দেশগুলি তাদের ক্রিকেটারদের আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে পাঠায় কিনা।

আরও পড়ুন: বিশ্বকাপ আয়োজনের দৌড়ে ডার্ক হর্স শ্রীলঙ্কা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla