CSK Vs GT Fans Watch Video : যারা বৃষ্টিতে ভিজেছিল, সকলে আজ মাঠে আসতে পারবেন তো?

IPL 2023 Final Reserve Day : ফেরার পথে স্টেডিয়ামের বাইরের রাস্তা তো নয়, যেন নদীপথ। প্রাক্তন অজি ক্রিকেটার তথা ধারাভাষ্যকার ম্যাথু হেডেন ইন্সটাগ্রাম স্টোরিতে এমনই একটা ভিডিয়ো পোস্ট করেছেন। জল ভেঙে ফিরছেন সমর্থকরা।

CSK Vs GT Fans Watch Video : যারা বৃষ্টিতে ভিজেছিল, সকলে আজ মাঠে আসতে পারবেন তো?
Image Credit source: twitter
Follow Us:
| Updated on: May 29, 2023 | 5:27 AM

প্রত্যাশা ছিল একটা মেগা ফাইনালের। সুপার সান ডে-কে ‘ফান’ ডে বানাতে প্রস্তুত ছিলেন ক্রিকেট প্রেমীরা। কিন্তু ফিরলেন এক রাশ হতাশা নিয়ে। প্রকৃতির সঙ্গে মানুষের লড়াই চলে না। এক পেশে হয় সেটা। ম্যাচটা হলে লড়াইটা অবশ্য এক তরফা হত। সারা দিন রৌদ্রোজ্জল আকাশ। লক্ষাধিক আসনের নরেন্দ্র মোদী স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ। কে জানে, ভারতীয় ক্রিকেট এবং বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনিকে হয়তো শেষ বার খেলতে দেখার সুযোগ! ম্যাচের নির্ধারিত সময়ের কয়েক ঘণ্টা আগে থেকেই মাঠে প্রবেশ করতে শুরু করেন ক্রিকেট প্রেমীরা। খুব বেশি দেখার সুযোগ হল না ধোনিকে। কিন্তু মাঠে প্রবেশের সব পথ হলুদ জার্সির আধিক্য। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামের বাইরে হলুদ জার্সিরই আধিক্য। খুব বেশি পিছিয়ে ছিল না হোম টিম গুজরাট টাইটান্স। গ্যালারির অপেক্ষা ক্রমশ ইতির পথে। কিন্তু বাধ সাধল বৃষ্টি। টসই করা গেল না। প্রবল বৃষ্টিতে গ্যালারিও চেষ্টা করল একটু আশ্রয়ের। অনেকেই বৃষ্টিতে ভিজেই নিজের আসনে অপেক্ষা করলেন। রাত ৯টার পর বৃষ্টি থামতেই আশার আলো তাদের সামনে। বৃষ্টিতে ভেজার আক্ষেপ নেই। আসলে মাহির জন্য এটুকু তো করাই যায়! রাত ৯টা নাগাদ বৃষ্টি থামতেই শেড থেকে আবারও নিজের নিজের সিটের দখল নিলেন সমর্থকরা। মাঠও প্রায় রেডি। ক্রিকেটাররা ওয়ার্ম আপের জন্য প্রস্তুত। কিন্তু বিধি-বাম। ফের বৃষ্টি।

প্রায় ১১টা নাগাদ অবশেষে ম্যাচ স্থগিত করে রিজার্ভ-ডে করার সিদ্ধান্ত নেওয়া হয়। আজ সন্ধ্যায় একই সময়ে ফাইনাল শুরু হওয়ার কথা। কিন্তু অন্যান্য অনেক বিষয়ের মতো প্রশ্ন সেই সমস্ত সমর্থকদের জন্যও। সন্ধে থেকে বৃষ্টি ভেজা। ফেরার পথে স্টেডিয়ামের বাইরের রাস্তা তো নয়, যেন নদীপথ। প্রাক্তন অজি ক্রিকেটার তথা ধারাভাষ্যকার ম্যাথু হেডেন ইন্সটাগ্রাম স্টোরিতে এমনই একটা ভিডিয়ো পোস্ট করেছেন। জল ভেঙে ফিরছেন সমর্থকরা।

আজ মাঠে ঢুকতে চাই টিকিট। ফাইনালের টিকিটের যে হার্ড কপি রয়েছে সেটা প্রয়োজন। বৃষ্টিতে ভিজে সবার কাছে সেই টিকিট সুরক্ষিত রয়েছে তো! সোমবার, সাপ্তাহিক কাজের দিন, সকলেই সময় পাবেন তো! প্রকৃতির ওপর ভরসা করতে পারবেন তো! মাহির সম্ভবত শেষ আইপিএল ম্যাচে নানা প্রশ্নের মাঝে একটা গুরুত্বপূর্ণ প্রশ্ন, যাঁরা বৃষ্টিতে ভিজেছিল, সকলে আজ গ্যালারি ভরাতে পারবেন তো!