India vs South Africa: রাবাডার বলে বুমরার ছয়, মুগ্ধ স্ত্রী সঞ্জনা

Jasprit Bumrah: ঘটনা হল, একের পর উইকেট খুইয়ে ইনিংসের শেষের দিকে ৬২তম ওভারে কাগিসো রাবাডাকে (Kagiso Rabada) ২টি চার ও ১টি ছয় মারেন জশপ্রীত বুমরা।

India vs South Africa: রাবাডার বলে বুমরার ছয়, মুগ্ধ স্ত্রী সঞ্জনা
India vs South Africa: রাবাডার বলে বুমরার ছয়, মুগ্ধ স্ত্রী সঞ্জনা (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 2:00 PM

জোহানেসবার্গ: ভারতের জন্য পয়া মাঠ জোহানেসবার্গের ওয়ান্ডারার্স। তবে ভারত-দক্ষিণ আফ্রিকা (India vs South Africa) দ্বিতীয় টেস্টের প্রথম দিনটা ভারতের জন্য পয়া হয়নি। মাত্র ২০২ রানে আটকে যায় টিম ইন্ডিয়া। পিঠের চোটের কারণে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাঁর বদলে দ্বিতীয় টেস্টে দলকে নেতৃত্ব দিচ্ছেন কেএল রাহুল। সেঞ্চুরিয়নের পর জো’বার্গেও ভারতের মিডল অর্ডার ব্যর্থ। ক্যাপ্টেন রাহুলের হাফসেঞ্চুরি এবং রবিচন্দ্রন অশ্বিনের লড়াকু ৪৬ রান ছাড়া, ব্যাট হাতে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন জশপ্রীত বুমরা। এ দিনের ম্যাচে জশপ্রীত বুমরার (Jasprit Bumrah) একটি ছয় মারার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ঘটনা হল, একের পর উইকেট খুইয়ে ইনিংসের শেষের দিকে ৬২তম ওভারে কাগিসো রাবাডাকে (Kagiso Rabada) ২টি চার ও ১টি ছয় মারেন জশপ্রীত বুমরা। বল হাতে তিনি যতটা সফল, ব্যাট হাতেও প্রয়োজনে লড়াকু ইনিংস খেলে দেন বুমরা। রাবাডার ওভারের তৃতীয় বলে আক্রমণাত্মক ভঙ্গিতে বলকে এক্কেবারে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন। গ্যালারিতে বসে থাকা বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনকে (Sanjana Ganesan) দেখা যায় খুশিতে হাততালি দিতেও। এবং সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে মাত্র ২০২ রানে থেমে যায় টিম ইন্ডিয়া। ১১ বলে ১৪ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন বুমরা। প্রথম দিনই ডিন এলগাররাও নেমে পড়েন ব্যাট নিয়ে। প্রথম দিনের শেষে প্রোটিয়াদের স্কোর ছিল ১ উইকেটে ৩৫। ভারতের হয়ে একটি উইকেট নিয়েছিলেন মহম্মদ সামি। ৭ রানের মাথায় প্রোটিয়া ওপেনার এইডেন মার্করামকে এলবিডব্লিউ করে ফেরান সামি। এখন জো’বার্গে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা চলছে। ক্রিজে ডিন এলগার (১১*) ও কেগান পিটারসেন (২৫*)। ২৪ ওভারে প্রোটিয়াদের স্কোর ১ উইকেটে ৪৭। আজ জো’বার্গে বুমরা-সামি-সিরাজদের জ্বলে উঠতেই হবে। তবেই সিরিজ জয়ের স্বপ্নের দিকে এগোতে পারবে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: IND vs SA 2nd Test Day 2 Live: জো’বার্গে কঠিন পরীক্ষার মুখে নামবে টিম ইন্ডিয়া