KKR, IPL 2023: আজ থেকে শুরু কেকেআরের প্রি-সিজন ক্যাম্প, এনওসি পাননি সাকিব-লিটনরা!

টেস্ট ম্যাচ শেষ হচ্ছে ৮ এপ্রিল। এর মধ্যে কলকাতা দুটো ম্যাচ খেলতে পারবে। তৃতীয় ম্যাচটি রয়েছে ৯ ফেব্রুয়ারি।

KKR, IPL 2023: আজ থেকে শুরু কেকেআরের প্রি-সিজন ক্যাম্প, এনওসি পাননি সাকিব-লিটনরা!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 7:26 AM

কলকাতা: ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল (IPL 2023)। হাতে আর বেশি সময় নেই। মাত্র ১০টা দিন। দিন দশেক হাতে রেখে সোমবার থেকে কলকাতায় শুরু যাচ্ছে কেকেআরের (KKR) প্রাক-মরসুম শিবির। ইতিমধ্যেই রবিবার দিন কলকাতায় পা রেখেছেন রিঙ্কু সিং, নীতিশ রানা, কুলবন্ত, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়াররা। সোমবার তিলোত্তমায় পা দেওয়ার কথা রয়েছে আন্দ্রে রাসেল, নায়ারণ জগদীশনের। দলের এই গুটিকয়েক ক্রিকেটারদের নিয়ে ১০ দিন আগেই শুরু হয়ে যাচ্ছে নাইটদের প্রি-সিজন ক্যাম্প। সোমবার দুপুর দুটো থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ইডেনের ইন্ডোরে অনুশীলন হওয়ার কথা। দলের বাকি ক্রিকেটাররা দিন পাঁচেকের মধ্যে দলে যোগ দেবেন। বিস্তারিত রইল Tv9 Bangla-র এই প্রতিবেদনে।

কলকাতা নাইট রাইডার্সের অনুরাগীদের প্রশ্ন, কবে কলকাতায় আসবেন দুই বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাস? সাকিব ও লিটন কবে কেকেআর শিবিরে যোগ দেবেন তা কারও জানা নেই। দু’জনের নামের পাশেই ন্যাশনাল ডিউটির উল্লেখ রয়েছে। বর্তমানে আয়ারল্যান্ড সফরে রয়েছে বাংলাদেশ। শোনা গিয়েছে, সেই সিরিজ শেষ করে তবেই ছাড় পাবেন সাকিব, লিটনরা। ৩১ মার্চ রয়েছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ। ওই ম্যাচে খেলবেন সাকিবরা। চার এপ্রিল থেকে শুরু হচ্ছে দু’দলের মধ্যে একমাত্র টেস্ট ম্যাচ। ওই ম্যাচটি খেলতে চাইছিলেন না সাকিব, লিটন উভয়েই। টি-২০ সিরিজ শেষ করে সোজা কলকাতায় আসতে চাইছিলেন তাঁরা। কিন্তু বিসিবির তরফ থেকে সাকিবদের ছাড়া হয়নি। দু’জনই এনওসির আবেদন জানিয়েছেন। তবুও অনড় বিসিবি। যে কারণে প্রথমদিকে কয়েকটি ম্যাচে সাকিবদের পাচ্ছে না কেকেআর।

টেস্ট ম্যাচ শেষ হচ্ছে ৮ এপ্রিল। এর মধ্যে কলকাতা দুটো ম্যাচ খেলতে পারবে। তৃতীয় ম্যাচটি রয়েছে ৯ ফেব্রুয়ারি। আশা করা যায় তৃতীয় ম্যাচ থেকে কলকাতার সঙ্গে যুক্ত হবেন সাকিব ও লিটন। ১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করছে কেকেআর। কোভিড উত্তর সময়ে এই প্রথম ইডেন গার্ডেন্সে খেলা হবে আইপিএল ম্যাচ। এ বার থেকে হোম, অ্যাওয়ে পদ্ধতিতে আইপিএলের খেলা ফিরবে।