KL Rahul: শিয়রে বর্ডার-গাভাসকর সিরিজ, বিয়ের তিনদিনের মধ্যে জিমে ফিরলেন রাহুল

KL Rahul Hits Gym: বিয়ের ব্যস্ততায় প্রতিদিনের রুটিন মেনে চলা সম্ভব নয়। খাবার দাবার নিয়ে তো কথাই নেই। কয়েকদিনের জন্য ডায়েট ফুডকে টা টা জানিয়ে পেটপুরে ভালোমন্দ খাওয়া। সেসব অনিয়মের 'প্রায়শ্চিত্ত' শুরু করলেন লোকেশ রাহুল। বেশি সময় নষ্ট না করে ফিরলেন জিমে।

KL Rahul: শিয়রে বর্ডার-গাভাসকর সিরিজ, বিয়ের তিনদিনের মধ্যে জিমে ফিরলেন রাহুল
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 3:35 PM

মুম্বই: মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা ঘুচে গিয়েছে। ভারতীয় দলের ওপেনার লোকেশ রাহুল (Lokesh Rahul) এখন বিবাহিত পুরুষ। গত ২৩ জানুয়ারি খান্ডালায় দীর্ঘদিনের প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রাহুল। তবে কেরিয়ারের ব্যস্ততার জন্য হানিমুন ও রিসেপশন- দুটোই তুলে রেখেছেন। এ বার কাজেও ফিরলেন তিনি। বিয়ের ব্যস্ততায় প্রতিদিনের রুটিন মেনে চলা সম্ভব নয়। খাবার দাবার নিয়ে তো কথাই নেই। কয়েকদিনের জন্য ডায়েট ফুডকে টা টা জানিয়ে মন ভরে পেটপুজো। সেসব অনিয়মের ‘প্রায়শ্চিত্ত’ শুরু করলেন লোকেশ রাহুল। বেশি সময় নষ্ট না করে ফিরলেন জিমে। শিয়রে বর্ডার-গাভাসকর সিরিজ (India vs Australia)। শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্যাট হাতে ফর্মে ফেরার কঠিন চ্যালেঞ্জ রোহিতের ডেপুটির। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

জাতীয় দলের ভীষণ গুরুত্বপূর্ণ এক সদস্য কেএল রাহুল। তবে ফর্ম নিয়ে যুঝছেন বেশ কিছুদিন ধরে। বিয়ের ঠিক আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে দ্বিতীয় ওডিআই ম্যাচে অপরাজিত ৬৪ রানের ইনিংস খেলেন। মন্থর হলেও ওই ইনিংস রাহুলকে নিশ্চিতভাবে আত্মবিশ্বাস দেবে। যদিও তিরুবনন্তপুরমে শেষ ম্যাচে রাহুলের ব্যাটে আসে মাত্র ৭ রান। নিউজিল্যান্ডের বিরুদ্ধে রাহুলকে বিশ্রাম দেওয়া হয়েছিল। বিয়ের পর তিনি মাঠে ফিরবেন বর্ডার গাভাসকর সিরিজে। তার আগে হাতে কয়েকদিনের সময় রয়েছে। জাতীয় দলে যোগ দেওয়ার আগে জিমে নিজেদের ফিট রাখার কাজে নেমে পড়লেন কর্নাটকী ব্যাটার। ইনস্টাগ্রামে জিম সেশনের একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাহুল। ক্যাপশনে লেখেন, “ফিরলাম জিমে।” হ্যাশট্যাগ #januaryjumpstart। শরীরের রক্ত চলাচল ঠিসক রাখতে স্ট্রেচিং, ডাম্বেল, ওজন তুলতে দেখা গিয়েছে রাহুলকে।

View this post on Instagram

A post shared by KL Rahul? (@klrahul)

ভারত-অস্ট্রেলিয়া বর্ডার গাভাসকর সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় ভারতের এখন দ্বিতীয় স্থানে। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার সুযোগ রয়েছে। তবে পয়েন্ট তালিকায় নিজেদের স্থান আরও পোক্ত করতে চাইলে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে বড় মার্জিনে পরাজিত করতে হবে রোহিতদের। সেই লক্ষ্যে দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য লোকেশ রাহুলের রানে ফেরা প্রয়োজন।