MS Dhoni : আইপিএল জিতেই বিপত্তি! হাসপাতালে ভর্তি করা হচ্ছে ধোনিকে

IPL 2023 : আগামী সপ্তাহেই মুম্বইয়ে কোকিলাবেন হাসপাতালে ভর্তি হবেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু কেন?

MS Dhoni : আইপিএল জিতেই বিপত্তি! হাসপাতালে ভর্তি করা হচ্ছে ধোনিকে
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 4:15 PM

কলকাতা: হাসপাতালে ভর্তি হতে হচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে। একদিন আগেই পঞ্চমবারের জন্য আইপিএল (IPL 2023) ট্রফি জিতেছে রেকর্ড গড়েছে চেন্নাই। মোট ট্রফি জয়ের নিরিখে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুগ্মভাবে পয়লা নম্বরে উঠে এসেছে সিএসকে। আনন্দের আবহের মাঝেই দু্শ্চিন্তার মেঘ। হাসপাতালে ভর্তি হতে হবে সিএসকে ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। সদ্য আইপিএল জিতেছেন, তার মধ্যে এমন কী হল যে হাসপাতালে ভর্তি হতে হবে মাহিকে? এমন খবরে দুশ্চিন্তায় ধোনি অনুরাগীরা। বিস্তারিত রইল TV9 Bangla Sportsর এই প্রতিবেদনে।

শরীর সঙ্গ দিচ্ছে না। তাই এটাই সঠিক সময় অবসর নেওয়ার। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময় বলেছিলেন মহেন্দ্র সিং ধোনি। তবে অনুরাগীদের ইচ্ছের মর্যাদা দিয়ে আরও একটা মরসুম খেলে যেতে চান। তার জন্য নিজেকে ফিট রাখাটা প্রয়োজন। আগামী মাসেই ৪২ বছর পূর্ণ করবেন। পরের মরসুমে খেলতে হলে নিজেকে এখন থেকেই চাঙ্গা করে তুলতে চান ধোনি। এ বারের মরসুমের পুরোটাই তাঁকে ভুগিয়েছে হাঁটুর সমস্যা। পুরো মরসুমটাই নি ক্যাপ পরে কাটিয়ে দিলেন। ওই অবস্থাতেই ব্যাটিং, ক্ষিপ্র গতিতে ফিল্ডিং করে চমকে দিয়েছেন। কখনও সখনও অনুশীলনের সময় বা ম্যাচের সময় তাঁকে খোঁড়াতেও দেখা গিয়েছে। ওই অবস্থাতেই চেন্নাই সুপার কিংসকে আইপিএল ট্রফি জেতালেন। সদ্য শেষ হয়েছে ২০২৩ আইপিএল। এ বার শরীরের দিকে নজর দিতে চান ধোনি। তার জন্য আগামী সপ্তাহে হাসপাতালে ভর্তি হবেন তিনি।

জানা গিয়েছে, আগামী সপ্তাহে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হওয়ার কথা রয়েছে ধোনির। সেখানে হাঁটুর চোটের পরীক্ষা হবে। তাঁর সুস্থ হওয়ার উপর নির্ভর করছে পরের আইপিএলে খেলার সম্ভাবনা। চোটের জন্য অস্ত্রোপচার করতে হলে সেরে উঠতে সময় লাগবে। আগামী ডিসেম্বরে ২০২৪ সালের আইপিএলের নিলাম। আরও একটা বছর থেকে যাওয়ার কথা তিনি বলেছেন তখন দ্রুত চোট থেকে সেরে ওঠার চেষ্টা করবেন।