IPL 2021: চেন্নাইয়ের বিরুদ্ধে আত্মবিশ্বাসী মুম্বই, মাইলস্টোনের সামনে হিটম্যান

আর ৩টে ছয় মারলেই টি-টোয়েন্টি ক্রিকেটে (জাতীয় দল, আইপিএল, ইন্ডিয়া-এ, মুস্তাক আলিতে মুম্বই দল সব মিলিয়ে) ৪০০ ছয় মারার নজির গড়বেন রোহিত শর্মা। ভারতীয়দের মধ্যে টি-টোয়েন্টি সবচেয়ে বেশি ছয় মারার রেকর্ডও মুম্বইকরের দখলে। রোহিতের পর আছেন সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি।

IPL 2021: চেন্নাইয়ের বিরুদ্ধে আত্মবিশ্বাসী মুম্বই, মাইলস্টোনের সামনে হিটম্যান
মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলন। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 8:51 AM

দুবাই: আইপিএলে (IPL) প্রথম দল হিসেবে সবার আগে মরুশহরে পৌঁছেছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা এ বারও ফেভারিট। রবিবার থেকে শুরু আইপিএল চোদ্দর দ্বিতীয় পর্ব। প্রথম ম্যাচেই ধোনি-রোহিত দ্বৈরথ। পয়েন্ট টেবিলে এই মুহূর্তে চার নম্বরে রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma), জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), পোলার্ডরা (Kieron Pollard)।

৬ দিনের কোয়ারান্টিন পর্ব মিটিয়ে বৃহস্পতিবার বিকেলে দলের অনুশীলনে যোগ হিটম্যান। দলের সঙ্গে বেশিদিন অনুশীলন করতে না পারলেও ম্যাচের মধ্যেই রয়েছেন তিনি। রবিবার ধোনিদের বিরুদ্ধে নামার আগে একটা মাইলস্টোনে সামনে দাঁড়িয়ে হিটম্যান। আর ৩টে ছয় মারলেই টি-টোয়েন্টি ক্রিকেটে (জাতীয় দল, আইপিএল, ইন্ডিয়া-এ, মুস্তাক আলিতে মুম্বই দল সব মিলিয়ে) ৪০০ ছয় মারার নজির গড়বেন রোহিত শর্মা। ভারতীয়দের মধ্যে টি-টোয়েন্টি সবচেয়ে বেশি ছয় মারার রেকর্ডও মুম্বইকরের দখলে। রোহিতের পর আছেন সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। বিশ্ব ক্রিকেটে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছয় মারার নজির ক্রিস গেইলের। তাঁর পরে রয়েছেন পোলার্ড, রাসেল, ম্যাকালাম, ওয়াটসন, ডিভিলিয়ার্স ও ফিঞ্চ। রোহিত রয়েছেন ৮ নম্বরে। ৩৯৭টা ছয়ের মধ্যে ২২৪টা ছয় মেরেছেন আইপিএলে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মেরেছেন ১৭৩টা ছয়।

সংযুক্ত আরব আমিরশাহির পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েছেন মুম্বইয়ের ক্রিকেটাররা। আত্মবিশ্বাসে ভরপুর জয়বর্ধনের ছেলেরা। আইপিএল ১৪-র দ্বিতীয় পর্বে অভিযান শুরুর আগে মহসিন খানের বদলে গুজরাতের বাঁ-হাতি মিডিয়াম পেসার রুশ কালারিয়াকে দলে নিল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম শ্রেণীর ক্রিকেটে ৫৪টা ম্যাচ খেলেছেন কালারিয়া। ৪৬টা লিস্ট-এ ম্যাচ এবং ৩১টা টি-টোয়েন্টি খেলেছেন। সব মিলিয়ে ২৭১ উইকেট আছে এই বাঁ-হাতি পেসারের ঝুলিতে। আত্মবিশ্বাসী মুম্বই তৈরি চেন্নাইকে হারিয়ে আইপিএলের দ্বিতীয় পর্বে যাত্রা শুরু করতে।

আরও পড়ুন: IPL 2021 CSK vs MI Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ

আরও পড়ুন: IPL 2021: মরুশহরে ২০২০-র রিপ্লে চায় না চেন্নাই, ধোনির লক্ষ্যই ট্রফি জয়

আরও পড়ুন: Kapil Dev On Virat: বিরাটকে বিঁধলেন বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন কপিল