India vs New Zealand: দাদা টেস্ট স্কোয়াডে, ফের সেঞ্চুরি উপহার ভাইয়ের!

ICC Under-19 World Cup: সেই আক্ষেপ মিটিয়েছেন ভাই মুশির খান। দক্ষিণ আফ্রিকায় চলছে যুব বিশ্বকাপ। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করে দাদার আক্ষেপ মিটিয়েছিলেন মুশির। সদ্য টেস্ট দলে ডাক পেয়েছেন সরফরাজ খান। আরও একটা সেঞ্চুরি করে দাদাকে যেন স্পেশাল উপহার দিলেন ভাই মুশির খান। সেঞ্চুরির পর হেলিকপ্টার শটেও একটি ছয় মারেন মুশির। তাঁর মতো সেট ব্যাটার স্লগ ওভারে ঝড় তুলবেন এমনটাই প্রত্যাশিত।

India vs New Zealand: দাদা টেস্ট স্কোয়াডে, ফের সেঞ্চুরি উপহার ভাইয়ের!
Image Credit source: ICC
Follow Us:
| Updated on: Jan 30, 2024 | 5:09 PM

ব্লুমফন্টেন: অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের মঞ্চে সরফরাজ খান অন্যতম সফল ব্যাটার। ভারতের এই ব্যাটার অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের মঞ্চে সাতটি হাফসেঞ্চুরি করেছেন। তাঁর আক্ষেপ ছিল, সেঞ্চুরি করতে না পারা। সেই আক্ষেপ মিটিয়েছেন ভাই মুশির খান। দক্ষিণ আফ্রিকায় চলছে যুব বিশ্বকাপ। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করে দাদার আক্ষেপ মিটিয়েছিলেন মুশির। সদ্য টেস্ট দলে ডাক পেয়েছেন সরফরাজ খান। আরও একটা সেঞ্চুরি করে দাদাকে যেন স্পেশাল উপহার দিলেন ভাই মুশির খান। বিস্তারিত জেনে নিন TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ভারতীয় দলে মুশির খান পরিচিত থ্রি-ডি ক্রিকেটার নামে। ব্যাট করেন তিন নম্বরে। ফিল্ডিং দুর্দান্ত। বোলিংয়েও তুখোড়। এ বারের বিশ্বকাপে এখনও অবধি সর্বাধিক রান স্কোরার মুশির খানই। নিউজিল্যান্ডের বিরুদ্ধে কঠিন চ্যালেঞ্জ। দিনের ম্যাচ। প্রথমে ব্যাট করতে হয় ভারতকে। সেট হতে কিছুটা সময় নেন মুশির। এরপরই বিধ্বংসী ব্যাটিং। সেঞ্চুরি পূর্ণ করেন ১০৯ বলে।

টুর্নামেন্টের দ্বিতীয় সেঞ্চুরি হাঁকিয়ে আরও বিধ্বংসী মেজাজে ব্যাটিং শুরু করেন মুশির। সেঞ্চুরির পর হেলিকপ্টার শটেও একটি ছয় মারেন মুশির। তাঁর মতো সেট ব্যাটার স্লগ ওভারে ঝড় তুলবেন এমনটাই প্রত্যাশিত। সেই চেষ্টাই করেন মুশিরও। শেষ অবধি ১২৬ বলে ১৩১ রানে ফেরেন। তবে সেঞ্চুরিতে দলকে বড় রানের ভিত গড়ে দেন মুশিরই। ১৩টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারি মারেন ভারতের এই থ্রি-ডি ক্রিকেটার।