RCB-র কোটি টাকার প্রস্তাব ফিরিয়েছিলেন, অজি তারকার দিন কাটছে এখন এই চাকরি করে…

সচিন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র সেওয়াগকে ব্যাটিংয়ে চাপে ফেলতেন এক ক্রিকেটার, যিনি আবার পেয়েছিলেন আইপিএলের অন্যতম জনপ্রিয় টিম আরসিবি (RCB) থেকে কোটি টাকার প্রস্তাব, সেই তিনি ক্রিকেট ছেড়ে এখন করেন এক চাকরি।

RCB-র কোটি টাকার প্রস্তাব ফিরিয়েছিলেন, অজি তারকার দিন কাটছে এখন এই চাকরি করে...
RCB-র কোটি টাকার প্রস্তাব ফিরিয়েছিলেন, অজি তারকার দিন কাটছে এখন এই চাকরি করে...
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 8:26 PM

কলকাতা: ক্রিকেটাররা অবসর নিলে বেশিরভাগ ক্ষেত্রে কোচিং, ধারাভাষ্যের সঙ্গে যুক্ত হন। কেউ কেউ নিজের ইউটিউব চ্যানেল খোলেন। এবং ক্রিকেট সংক্রান্ত টিপস থেকে শুরু করে নিজের মতামত শেয়ার করেন। কিছু কিছু ক্রিকেটার এর ব্যতিক্রমও থাকেন। সচিন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র সেওয়াগকে ব্যাটিংয়ে চাপে ফেলতেন এক ক্রিকেটার, যিনি আবার পেয়েছিলেন আইপিএলের অন্যতম জনপ্রিয় টিম আরসিবি (RCB) থেকে কোটি টাকার প্রস্তাব, সেই তিনি ক্রিকেট ছেড়ে এখন করেন এক চাকরি।

কথা হচ্ছে নাথান ব্র্যাকেনকে নিয়ে। অস্ট্রেলিয়ার জার্সিতে ২০০১ সাল থেকে ২০০৯ সাল অবধি খেলেছেন নাথান। ৫টি টেস্ট, ১১৬টি ওডিআই এবং ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন নাথান। টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি এই তিন ফর্ম্যাটে যথাক্রমে তিনি নিয়েছেন ১২টি, ১৭৪টি ও ১৯টি উইকেট। বল দুই দিকে সুইং করানোর ক্ষমতা ছিল তাঁর। সচিন থেকে শুরু করে সেওয়াগদের মাঝে মাঝেই ২২ গজে চাপে ফেলতেন তিনি। হাঁটুতে মাঝে মাঝেই চোট পাওয়ার জন্য বাধ্য হয়ে খুব দ্রুত ক্রিকেট থেকে অবসরও ঘোষণা করেন নাথান।

এই খবরটিও পড়ুন

২০১১ সালের আইপিএলের নিলামে ১.৩ কোটি টাকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিয়েছিল। কিন্তু তিনি সেই প্রস্তাব প্রত্যাখান করেন। পরবর্তীতে লাইমলাইট থেকে দূরে সরে যান। কর্পোরেট জগতে পা রাখেন। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, বর্তমানে তিনি ফুলটন হোগান কোম্পানির অ্যাকাউন্ট ম্যানেজার হিসেবে কাজ করছেন। ২০০৩ ও ২০০৭ সালে অজিদের হয়ে বিশ্বকাপ জিতেছিলেন বাঁ-হাতি জোরে বোলার। এখন ২২ গজ থেকে দূরে এক অন্য জীবন যাপন করছেন তিনি।